ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

নানকের পালিয়ে যাওয়ার খবরে সীমান্তে তল্লাশি চালাচ্ছে পুলিশ

প্রকাশিত: ২০:০৭, ১৬ সেপ্টেম্বর ২০২৪

নানকের পালিয়ে যাওয়ার খবরে সীমান্তে তল্লাশি চালাচ্ছে পুলিশ

জাহাঙ্গীর কবির নানক

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্ত দিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এমপি জাহাঙ্গীর কবির নানক ভারতে পালিয়ে যাচ্ছেন এমন সংবাদে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।
 
সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার হতে শুরু করে নানক সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। এরপরই তল্লাশি অভিযানে নামে পুলিশ।

পুলিশ জানায়, মৌলভীবাজারের জুড়ী উপজেলার ফুলতলা সীমান্ত দিয়ে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে চেষ্টার সময় পুলিশ তাকে গ্রেফতার করেছে বলে একটি তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য ছড়িয়ে পড়ে। এমন সংবাদের ভিত্তিতে দুপুর থেকে পুলিশের একটি বিশেষ টিম জুড়ী ফুলতলা ইউনিয়নের বুটলী ও বিরইনতলা গ্রাম এলাকায় গিয়ে তল্লাশি চালায়। বিকাল পর্যন্ত এ তল্লাশি অভিযানে কাউকে ভারতে পালিয়ে যাওয়ার কোনো আলামত পাওয়া যায়নি।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার আহমদ জানান, আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা ভারতে পালিয়ে যাওয়ার সময় আটক এ রকম একটি সংবাদ বিভিন্ন জায়গায় ছড়ানো হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক  বা এ এলাকায় পাওয়া যায়নি।

তবে তিনি জানান, পুলিশ এ ব্যাপারে নজরদারি করছে। সেইসঙ্গে পুলিশ ওই এলাকা ও আশপাশ তল্লাশি অভিযান পরিচালনা করেছে।
 

শহিদ

×