ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

পেট্রোবাংলায় তিতাসের কর্মকর্তা-কর্মচারীদের ভাঙচুর 

প্রকাশিত: ১২:৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪

পেট্রোবাংলায় তিতাসের কর্মকর্তা-কর্মচারীদের ভাঙচুর 

পেট্রোবাংলায় ভাঙচুর করা হয়। 

তিতাসের কর্মকর্তা ও কর্মচারীদের কর্তৃক পেট্রোবাংলায় ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়,  তিতাসের কর্মকর্তা ও কর্মচারীরা পেট্রোবাংলার অফিসার আর স্টাফদের উপর হামলা করার চেষ্টা করেছে। তারা নতুন এমডিকে যোগদান করতে দেননি হামলাকারীরা।

এদিকে, পেট্রোবাংলার মহাব্যবস্থাপক (কারিগরি ক্যাডার) শাহনেওয়াজ পারভেজকে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসির মহাব্যবস্থাপক পদে নিয়োগ দেওয়া হয়েছে।  সোমবার (৯ সেপ্টেম্বর) এক অফিসে আদেশে এ তথ্য জানায় পেট্রোবাংলা।

আদেশে বলা হয়েছে, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের (জিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক পদে চলতি দায়িত্বে নিয়োজিত পেট্রোবাংলার মহাব্যবস্থাপক (কারিগরি ক্যাডার) শাহনেওয়াজ পারভেজকে জিটিসিএল হতে বদলিপূর্বক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন পিএলসি (টিজিটিডিপিএলসি)-এর ব্যবস্থাপনা পরিচালক পদের চলতি দায়িত্ব প্রদান করা হলো। এক্ষেত্রে শর্তযুক্ত হবে, চলতি দায়িত্ব একটি সাময়িক ব্যবস্থা এবং তা সংশ্লিষ্ট কর্মকর্তাগণের পারস্পরিক জ্যেষ্ঠতার ক্ষেত্রে কোনো অন্তরায় হবে না এবং নিয়মিত পদোন্নতির ক্ষেত্রে কারো কোনো অধিকার সৃষ্টি বা ক্ষুন্ন করবে না। 

এছাড়া, চলতি দায়িত্ব প্রদানের পর উক্ত ব্যবস্থাপনা পরিচালক পদে কোনো কমকর্তা নিয়োগ/বদলি/পদোন্নতি/পদায়ন করা হলে শাহনেওয়াজ পারভেজ তার পূর্বতন পদ/মূলপদ অর্থাৎ মহাব্যবস্থাপক পদে ফিরে যাবেন।

এম হাসান

×