ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

৬৫ ভরি স্বর্ণ ছিনতাই 

পটিয়ায় যুবদল নেতাসহ দুইজনের বিরুদ্ধে থানায়  মামলা 

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম

প্রকাশিত: ১৪:৩৭, ৫ সেপ্টেম্বর ২০২৪

পটিয়ায় যুবদল নেতাসহ দুইজনের বিরুদ্ধে থানায়  মামলা 

যুবদল নেতা

মারধর করে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগে চট্টগ্রামের পটিয়ায় এক যুবদল নেতাসহ দুইজনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। আসামিরা হলেন- পটিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মামুন (৩৫) ও তার সহযোগী মনির (৩০)। তাদের দুইজনের বাড়ি পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাগজীপাড়ায়। বুধবার রাতে কক্সবাজার এলাকার স্বর্ন ব্যবসায়ী রুবেল কান্তি দাশ বাদী হয়ে পটিয়া থানায় এই মামলা করেন।

পুলিশ জানান, কক্সবাজার জেলার ঈদগাঁও এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল দাশের রিদি গোল্ড ফ্যাশন নামের একটি স্বর্নের দোকান রয়েছে। তাদের দোকানের কারিগর রূপন দাশ গত ২৭ জুলাই ২১ ক্যারেটের ৬৫ ভরি স্বর্ণ নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন। 

একটি মোটরসাইকেল ও একটি নোহা পূরবী বাসকে গতিরোধ করে ছাত্রলীগের কর্মী আখ্যায়িত করে রূপন দাশকে মারধর করে গাড়ি থেকে নামিয়ে ফেলেন। এক পর্যায়ে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই করে নিয়ে যায়৷ পরবর্তীতে ভিডিও ফুটেজ সংগ্রহ করে তাদের শনাক্ত করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রহিম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি বদরুল খায়ের জানিয়েছেন, দলের নাম ব্যবহার করে যারা চাঁদাবাজি, টেন্ডারবাজি, চুরি, ছিনতাই ও মানুষের উপর জুলুম করবে তাদের স্থান বিএনপিতে নেই। ইতোমধ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন। 

 এসআর

×