ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

ভোর থেকে টানা বৃষ্টিতে ডুবল ঢাকা

প্রকাশিত: ১০:৩৬, ৩ সেপ্টেম্বর ২০২৪

ভোর থেকে টানা বৃষ্টিতে ডুবল ঢাকা

ভোর থেকে মুষলধারে নামা বৃষ্টিতে ডুবে গেছে রাজধানীর বেশিরভাগ সড়ক

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে শুরু হয় ঝুম বৃষ্টি। থেমে থেমে সকাল সাড়ে ৭টা পর্যন্ত নেমেছে বৃষ্টি। গত কয়েকদিনের তীব্র গরমের মধ্যে এই বৃষ্টি স্বস্তি বয়ে আনলেও তৈরি হয়েছে ভোগান্তিও। 

ভোর থেকে মুষলধারে নামা বৃষ্টিতে ডুবে গেছে রাজধানীর বেশিরভাগ সড়ক। এতে ভোগান্তিতে পড়েছেন কর্মস্থল, স্কুল ও বিভিন্ন প্রয়োজনে রাস্তায় বের হওয়া মানুষ। রাস্তায় নেই পর্যাপ্ত গণপরিবহন। কিছু যায়গায় পানিতে গাড়ি নষ্ট হয়ে তৈরি হয়েছে যানজট। 

সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউ ও রাপা প্লাজার সামনে দেখা যায় রিকশার আসন পর্যন্ত পানি জমে আছে। কয়েকটি বৃষ্টিতে কয়েকটি প্রাইভেটকার নষ্ট হয়ে আছে। 

এ ছাড়া আদাবর, নূরজাহান রোড, ধানমন্ডি, কলাবাগানের বশিরউদ্দিন রোড, কাঁঠালবাগান, শেওড়াপাড়া, মালিবাগ, পশ্চিম তেজতুরী বাজার, বংশাল, বকশীবাজার, সাতরাস্তা, তেজগাঁও, তেজকুনীপাড়াসহ বিভিন্ন এলাকার রাস্তায় পানি জমেছে।

রাজধানীর অধিকাংশ প্রধান সড়কে তৈরি হয়েছে তীব্র যানজট। মিরপুর সড়কের টেকনিক্যাল বাস স্ট্যান্ড থেকে সাইন্সল্যাব পর্যন্ত উভয় পাশে থেমে থেমে তীব্র যানজট লক্ষ্য করা গেছে। যানজট তৈরি হয়েছে কাজী নজরুল ইসলাম সরণি সড়কেও। 

তাসমিম

×