ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

ওএসডি হলেন স্বাস্থ্য শিক্ষার মহাপরিচালক ও দুই অতিরিক্ত মহাপরিচালক 

প্রকাশিত: ১৯:২৭, ২০ আগস্ট ২০২৪

ওএসডি হলেন স্বাস্থ্য শিক্ষার মহাপরিচালক ও দুই অতিরিক্ত মহাপরিচালক 

ফাইল ফটো

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. টিটু মিয়া ও দুই অতিরিক্ত মহাপরিচালককে (এডিজি) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। ওএসডি করে তাদের স্বাস্থ্য অধিদপ্তরে পদায়ন করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

মঙ্গলবার (২০ আগস্ট) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পারসোনেল-১ শাখার উপ-সচিব দূর-রে-শাহওয়াজের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের বর্ণিত কর্মকর্তাদের পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে উল্লেখিত পদে ও কর্মস্থলে পদায়ন করা হলো।

প্রজ্ঞাপনে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ছাড়া অন্য দুই ওএসডি হওয়া কর্মকর্তা হলেন অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজ ও অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা শিক্ষা) ডা. মো. কামরুল হাসান।

জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে উল্লেখ করে প্রজ্ঞাপনে বলা হয়, পদায়ন হওয়া কর্মকর্তাদের যোগদানপত্র স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ শাখার ই-মেইল [email protected]এ পাঠাতে হবে।

এর আগে গত সোমবার পারিবারিক সমস্যার কথা জানিয়ে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) পদ থেকে অব্যাহতি চান অধ্যাপক ডা. টিটু মিয়া।

এ বিষয়ে তিনি বলেছিলেন, আমার চাকরির মেয়াদ আছে আর কয়েক মাস। আগামী বছরের ২৮ ফেব্রুয়ারি শেষ কর্মদিবস। তাই ব্যক্তিগত ও পারিবারিক সমস্যা দেখিয়ে আমি স্বাস্থ্য মন্ত্রণালয়ে আবেদন করেছি।

 

স্বপ্না/ এসআর

×