ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

যাত্রাবাড়িতে চাঞ্চল্যকর ডাকাতি, অবশেষে গ্রেফতার ৪ ডাকাত

প্রকাশিত: ২১:১৬, ১৫ জুলাই ২০২৪

যাত্রাবাড়িতে চাঞ্চল্যকর ডাকাতি, অবশেষে গ্রেফতার ৪ ডাকাত

সিসিটিভি ছবি

রাজধানীর যাত্রাবাড়ি থানাধীন বীর মুক্তিযোদ্বা রফিকুল ইসলাম সড়কের একটি বাড়িতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় জড়িত ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। ডিসি ওয়ারি মো,ইকবাল হোসাইনের সার্বিক নির্দেশনা ও তদারকিতে যাত্রাবাড়ি পুলিশ রবিবার রাতে তাদের রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করে। গ্রেফতারকৃত চার ডাকাত হচ্ছে- আলাউদ্দিন,মাসুদ চৌকিদার আসাদ মিয়া ও মো. বশির উদ্দিন। 

ডিসি ইকবাল হোসাইন জানিয়েছেন, গত ২৭ মে গভীররাতে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মাঝে ওই চার ডাকাত ছাতা মাথায় একেএম কামরুজ্জামানের বাড়ির সামনে গিয়ে জলাবদ্বতায় থমকে দাঁড়ায়। পরে তার বাড়ির সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে এবং কলাপসিবল গেট দিয়ে ওপরে ওঠে ডাকাতি শুরু করে।  তারা অস্ত্রের মুখে মালিকের দুটো রুমে গিয়ে আলমারি খুলে প্রায় ৬ ভরি সোনা ও ৯  লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর তারা নিরাপদে পালিয়ে যেতে সক্ষম হয়। 

এ ঘটনায় কামরুজ্জামান বাদি হয়ে যাত্রাবাড়ি থানায় মামলা দায়ের করার পর পুলিশ তদন্তে নামে। সবশেষে ডাকাতদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে ধরতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার ও ২ ভরি সোনা উদ্বার করা হয। গ্রেফতারের পর ডাকাতেরা আদালতে ১৬৪ ধারা মতে স্বীকারোক্তি প্রদান করেছে। 
 

 

আজাদ//শহিদ/

×