ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

গ্যাস বাবুর ফেলে দেওয়া ফোন উদ্ধারে অভিযান, ফাঁসতে পারেন যারা 

প্রকাশিত: ১৪:০৮, ২৬ জুন ২০২৪

গ্যাস বাবুর ফেলে দেওয়া ফোন উদ্ধারে অভিযান, ফাঁসতে পারেন যারা 

মোবাইল উদ্ধারে ঝিনাইদহ এসেছেন হারুন অর রশিদসহ ডিবির একটি টিম

ঝিনাইদহ-৪ সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার আসামি শিমুল ভূঁইয়ার সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা তিনটি মোবাইল ফোন পুকুরে ফেলে দেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবু। সেই মোবাইল ফোনগুলো উদ্ধারে ঝিনাইদহ এসেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান হারুন অর রশিদসহ ডিবির একটি টিম। 

বুধবার(২৬ জুন) সকাল ১২ টার দিকে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে ঝিনাইদহে আসেন তিনি। এরপর ঝিনাইদহ কারাগার থেকে বাবু আহমেদ ওরফে গ্যাস বাবুকে নিয়ে ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযমের নেতৃত্বে ঝিনাইদহ শহরের পায়রা চত্বর সংলগ্ন গাঙ্গুলি হোটেলের পিছনে একটি পুকুর থেকে মোবাইল উদ্ধার অভিযান চালাচ্ছেন। সেসময় ডুবুরি, ফায়ার সার্ভিস, ও মাছ ধরার জেলেদেরকে পুকুরে নামিয়ে অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন আইন শৃঙ্খলা বাহিনী ঝিনাইদহ শহর কঠোর নিরাপত্তা চাদরে ঘিরে রাখা হয়েছে।

আরও পড়ুন : শিশুটি কাউকে দেখলেই বলছে ‘আমাকে আর মারবেন না’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ জুন) রাতে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকা থেকে গ্যাস বাবুকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। আটক বাবু ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। এমপি আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার অন্যতম আসামি শিমুল ভূঁইয়ার নিকটাত্মীয় কাজী কামাল আহম্মেদ বাবু। 

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) শাহীন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, অভিযান চলছে।

এবি 

×