ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আবাসিক হোটেলে পাওয়া গেল প্রকৌশলীর মরদেহ

প্রকাশিত: ১৭:০১, ১৭ জানুয়ারি ২০২৪

আবাসিক হোটেলে পাওয়া গেল প্রকৌশলীর মরদেহ

হোটেল দ্য ক্যাপিটাল

রাজধানীর নয়াপল্টনের একটি আবাসিক হোটেলের শৌচাগার থেকে এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত রাতে নয়াপল্টনের হোটেল দ্য ক্যাপিটাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির নাম মো. আব্বাছ উদ্দিন (৫৫)।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আব্বাছ উদ্দিন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) চট্টগ্রাম অফিসে নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

কামরুল হাসান আরও জানান, গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ হোটেলে যায়। হোটেলের একটি কক্ষের শৌচাগারের দরজা ভেঙে ভেতরে আব্বাছ উদ্দিনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে দিবাগত রাত ২টা ২০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, আব্বাছ উদ্দিন ১৩ জানুয়ারি হোটেলের ৩০৪ নম্বর কক্ষে ওঠেন। গতকাল দুপুরে তার হোটেল ছাড়ার কথা ছিল। দুপুর গড়িয়ে বিকেল হলে তার সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করে হোটেল কর্তৃপক্ষ। ফোনে সাড়া না পেয়ে তার কক্ষে গিয়ে দরজা বন্ধ পাওয়া যায়। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে রাতে পল্টন থানায় খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। আব্বাছ উদ্দিনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর থানা এলাকায়। তার বাবার নাম আবদুল খালেক।

এস

সম্পর্কিত বিষয়:

×