ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

কেরাম টুনামেন্টের ফাইনাল খেলা

কামরুল-শওকত জুটি চ্যাম্পিয়ন,রানারআপ রাসেল-কামরুল জুটি

নিজস্ব সংবাদদাতা, যুক্তরাষ্ট্র থেকে

প্রকাশিত: ০৯:২২, ১৭ অক্টোবর ২০২৪

কামরুল-শওকত জুটি চ্যাম্পিয়ন,রানারআপ রাসেল-কামরুল জুটি

দু’দিন ব্যাপী মটর সিটি কেরাম টূর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

অত্যন্ত আনন্দঘন পরিবেশ ও প্রবাসীদের মুহুমুহু করতালি আর হর্ষধনির মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গ রাজ্যের হেমট্টামিকে দু'দিন ব্যাপী মটর সিটি কেরাম টূর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ১২ এবং ১৩ অক্টোবর সংশ্লিষ্ট রাজ্যের মদিনা রেষ্টুরেন্টে এই প্রানবন্ত খেলা অনুষ্ঠিত হয়। এতে মিশিগান, জর্জিয়া, নিউইয়র্ক, ছাড়াও যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্য সহ অন্তত ২৭ টিম অংশ নেয়। বিপুল সংখ্যক ক্রীড়া প্রেমিক দর্শক আর সিটি কাউন্সিলর,কমিউনিটি লিডার ও রাজনৈতিক ব্যক্তিত্ব সহ সাধারণ প্রবাসীদের উপস্থিতিতে প্রতিটি রাউন্ডের খেলা চলে। যা ছিল উৎসাহ ব্যান্জক। 

ফাইনাল রাউন্ড খেলা শেষ হলে পুরস্কার বিতরণী পর্ব শুরু হয়। এতে আমন্ত্রিত অতিথি ও সংশ্লিষ্ট এসোসিয়েশন কর্মকর্তাগণ পুরস্কার বিতরন করেন।

এ সময় হাড্ডাহাড্ডি লড়াইয়ে অবতীর্ণ বিজয়ী ১ম স্থান অধিকারী নগদ ৫ হাজার ৫ ডলার সহ চ্যম্পিয়ন ট্রফি হাতে তুলে নেয় কামরুল-শওকত জুটি,৩ হাজার ৩ ডলার হাতে নিয়ে রানারআপ হন নিউইয়র্কের কামরুল-রাসেল জুটি,৩য় স্থান অধিকারী হাফিজ-জনিকে ২ হাজার ২ ডলার এবং ৪র্থ স্থান হিসেবে ১ হাজার ১ ডলার তুলে দেয়া হয় মিশিগানের নোয়ামূল-জুনায়েদের হাতে।

এদিকে ম্যান অব দ্যা ম্যাচ হন কামরুল হাসান। পুরো টুর্নামেন্টটি সফল করতে সংশ্লিষ্ট  এসোসিয়েশনের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করেন এবং আগত অতিথি ও খেলোয়াড়দেরকে ভুড়ি ভোজের মাধ্যমে আতিথিয়েতা করানো হলে ব্যাপক প্রশংসায় ভাসেন সংশ্লিষ্ট  এসোসিয়েশন কর্তৃপক্ষ।

 এসআর

×