ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

মিশিগানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী বাবা-ছেলে নিহত

রফিকুল হাসান চৌধুরী তুহিন, যুক্তরাষ্ট্র থেকে

প্রকাশিত: ০১:২৮, ১২ অক্টোবর ২০২৪

মিশিগানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী বাবা-ছেলে নিহত

নিহত দু’জনই বাংলাদেশী

মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য মিশিগানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মহিদুল ইসলাম সুজন নামে এক টগবগে যুবক ও তার বাবা নূর মিয়া ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। দু'জনই বাংলাদেশী।এ ঘটনায় অন্তত ৩জন গুরুতর আহত হয়েছেন।তারা সকলেই হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্র ও প্রত্যক্ষদর্শীগণ মতে, বৃহস্পতিবার (১০/১০/২০২৪ইং) দুপুরে ওই রাজ্যের হেমট্টামিক সিটিস্থ কনান্ট এলাকার প্রধান সড়ক দিয়ে এক কৃষ্নাঙ্গ নাকি দ্রুত বেগে গাড়ী চালিয়ে অন্যত্র যাওয়ার সময় পুলিশ তাকে তাড়া করে।

ফলে সংশ্লিষ্ট ব্যক্তি স্টপ সাইন না মেনে চলে যাওয়ার সনয় অপর প্রান্তে দন্ডায়মান একটি লরির সাথে প্রথমে সজেরো ধাক্কা এবং পরে সুজন ও তার বাবা বহনকারী কারে আঘাত হানে।এতে লরিটির সামান্য ক্ষতি হলেও সুজনের কারটি দুমড়ে মুছরে যায়।ঘটনাস্থলেই সুজনের মৃত্যু ঘটে।এসনয় কয়েকজন আহত হন।

এ খবর পেয়ে পুলিশ তাতক্ষনিক ঘটনাস্থলে পৌছে সড়কের সংশ্লিষ্ট স্থানটি ব্যারিকেড দিয়ে কর্ডনে নেয়।এসময় পুলিশ হতাহতদের উদ্ধার করে। পরে হাসপাতালে সুজনের বাবা নূর মিয়াও মারা যান।
এদিকে এমন হৃদয় বিদারক খবর সর্বত্র ছড়িয়ে পড়লে বাংলাদেশী কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া।

উল্লেখ্য ,সুজনের বাড়ী বাংলাদেশের সিলেটের ছাতক উপজেলাধীন বুরাইয়া গ্রামে। কিছুদিন আগে সুজন বিয়ে করেন।মাত্র মাসেক আগে সুজন পবিত্র হজ্ব সম্পন্ন করে আমেরিকায় ফিরে আসেন। আর কয়েক দিন পরে অনাগত প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষা করছিল সুজন।কিন্তু এরই মধ্যে তার জীবন প্রদীপ নিভে গেল।

বারাত

×