ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

সাজগোজ ই-কমার্সের বিশেষ ছাড়!

প্রকাশিত: ১৫:২৭, ২৮ অক্টোবর ২০২৪

সাজগোজ ই-কমার্সের বিশেষ ছাড়!

 সাজগোজ ই-কমার্সের প্রসাধনী

দেশের শীর্ষস্থানীয় অনলাইন বিউটি ও পার্সোনাল কেয়ার প্ল্যাটফর্ম সাজগোজ ই-কমার্সের ষষ্ঠ বর্ষপূর্তী উপলক্ষ্যে সাজগোজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইন শুরু হয়েছে। এর আওতায়, গ্রাহকরা সাজগোজ থেকে কেনাকাটায় ৭০% পর্যন্ত মূল্যছাড়, একটি কিনলে একটি ফ্রি (BOGO) অফার এবং যেকোন ক্যাটাগরির পণ্য ক্রয়ে বিশেষ কম্বো অফার উপভোগ করতে পারবেন। এসবের পাশাপাশি, ক্যাম্পেইনে অংশগ্রহণকারী ছয়জন সৌভাগ্যবান বিজয়ীরা সর্বোচ্চ ৬,০০০ টাকা মূল্যের বিশেষ গিফট ভাউচার পাবেন। ২৭শে অক্টোবর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি আগামী ১১ নভেম্বর পর্যন্ত চলবে। 

ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য ক্যাম্পেইন চলাকালে যেকোন পণ্য কিনে তার একটি ছবি ক্রেতার ফেইসবুক বা ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে পাবলিক পোস্ট করে কেনাকাটার অভিজ্ঞতার পছন্দের বিষয় সম্পর্কে ক্যাপশনে লিখতে হবে। পোস্টে অবশ্যই #ShajgojAnniversarySale এবং #ShajgojSelfCare হ্যাশট্যাগ দুটি ব্যবহার করতে হবে এবং যেকোনো ছয়জন বন্ধুকে ট্যাগ করতে হবে। অংশগ্রহণের শেষ তারিখ আগামী ১৬ই নভেম্বর। ক্যাম্পেইন থেকে ছয়জন সৌভাগ্যবান বিজয়ী বেছে নেওয়া হবে, যাদের প্রত্যেকে বিভিন্ন মূল্যের একটি করে সর্বোচ্চ ৬,০০০ টাকার আকর্ষণীয় গিফট ভাউচার পাবেন। 

সাজগোজ বাংলাদেশের বিউটি ই-কমার্স মার্কেটের ৩৫% শেয়ারহোল্ডার। তারা গ্রাহকদের চাহিদা অনুযায়ী আসল ও নির্ভরযোগ্য পণ্য সরবরাহ এবং প্রতিটি গ্রাহকদের পার্সোনাল কেয়ার এডুকেশন নিশ্চিতে কাজ করে আসছে। দেশি ব্র্যান্ডের পণ্যের সাথে চার শতাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের ১০ হাজারেরও বেশি পণ্যের বিশাল সমাহারের পাশাপাশি, সঠিক পণ্যটি বেছে নিতে সাজগোজ গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী পার্সোনালাইজড ও কাস্টমাইজেবল পরামর্শ প্রদান করে থাকে।

সাজগোজ-এর কো-ফাউন্ডার ও সিসিও সিনথিয়া শারমিন ইসলাম বলেন, “সাজগোজ অ্যানিভার্সারি সেল ক্যাম্পেইনের মাধ্যমে সকল গ্রাহকদের সাথে নিয়ে আমাদের ই কমার্সের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে পেরে আমি আনন্দিত। তাদের আস্থা ও সহযোগিতায় আমরা দেশের বিউটি ই-কমার্স মার্কেটের বড় একটি অংশ পরিচালনা করতে পারছি। আমরাও সবসময় সৌন্দর্য চর্চায় গ্রাহকদের সঠিক পরামর্শ ও টুলস সরবরাহ করে এসেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখবো। এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতাগুলো সম্পর্কে জানতে আমি ভীষণ এক্সাইটেড।

২০১৩ সালে প্রতিষ্ঠিত অনলাইন বিউটি ও পার্সোনাল কেয়ার প্ল্যাটফর্ম সাজগোজ, সৌন্দর্য ভিত্তিক কন্টেন্ট-শেয়ারিং ওয়েবসাইট দিয়ে যাত্রা শুরু করে দ্রুতই জনপ্রিয়তা ও নির্ভরযোগ্যতা অর্জন করে নেয় এবং ধারাবাহিকভাবে দেশের বিউটি ই-কমার্স খাতে নতুন মানদণ্ড স্থাপন করে চলেছে। এই প্ল্যাটফর্মটি ব্যক্তিগত সৌন্দর্য পরামর্শ প্রদানের মাধ্যমে ক্রেতাদের সঠিক পণ্য নির্বাচন এবং কেনাকাটার অভিজ্ঞতাকে আরও উন্নত করতে প্রতিশ্রুতিবদ্ধ। সাজগোজ সর্বদা ক্রেতাদের সন্তুষ্টি, সঠিক পণ্য বাছাই এবং দেশের বিউটি ই-কমার্স খাতে নেতৃত্ব দেওয়ার বিষয়ে অগ্রগামী ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশে বিউটি ই-কমার্সের ক্ষেত্রে নতুন মাইলফলক তৈরি করতে সাজগোজ তার মান ও বিশ্বাসযোগ্যতায় অবিচল রয়েছে।  ক্যাম্পেইনে অংশগ্রহণ ও অফার উপভোগ করতে সাজগোজ-এর ওয়েবসাইট  বা সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখুন।

শহিদ

×