ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

বেড়ানোর মানানসই পোশাক

প্রকাশিত: ২১:৫১, ২৭ অক্টোবর ২০২৪

বেড়ানোর মানানসই পোশাক

বেড়ানোর মানানসই পোশাক

শরতের বিদায় হতে না হতেই হেমন্তকে পাশ কাটিয়ে সন্ধ্যার হালকা হিমেল হাওয়া জানিয়ে দিচ্ছে শীতের আগাম বার্তা। প্রকৃতির এই রূপ সবাই পছন্দ করে। আর তাই ঘুরে বেড়ানোর জন্য শীতপূর্ব সময়টাই থাকে অনেকের পছন্দের।
যান্ত্রিকতায় আচ্ছন্ন এই প্রাত্যহিক জীবনে সব সময় সুযোগ আসে না ঘুরে বেড়াবার। তবুও বছর শেষে যখন এক আধটু অবসর আসে তখন ঘুরতে যাওয়াই যায়। তবে ঘুরতে যাওয়ার আগে অনেকেই বুঝে উঠতে পারেন না কোন পোশাক পরবেন আর কোনটা নয়! লম্বা ভ্রমণযাত্রা, সারাদিন ঘুরে বেড়ানো, এক স্থান থেকে অন্য স্থানে যাওয়া- এর জন্য আরামদায়ক আবার আবহাওয়া উপযোগী পোশাক চাই। তাই এ সময়ে কে ক্র্যাফটের ভিন্নধর্মী চমৎকার সব স্টাইলিশ এবং স্বস্তিদায়ক পোশাকই হতে পারে আপনার এ সময়ের সঙ্গী। 
মেয়েদের জন্য সালোয়ার কামিজ, কুর্তি, টপ, টিউনিক, কাফটানের মতো পোশাকের কাট ও স্টিচ সম্পূর্ণ নতুন আঙ্গিকে করা হয়েছে এবং পরিমিত অরনামেন্টেশন ও প্রেজেন্টেশনেও রয়েছে বৈচিত্র্য।  এছাড়া শাড়ি তো থাকছেই। ছেলেদের জন্য ডেনিম শার্ট, ফুল স্লিভের স্মার্ট ক্যাজুয়াল শার্ট, শর্ট স্লিভের ক্যাজুয়াল শার্ট, পলো, টি-শার্ট, ফুল স্লিভের ফতুয়াও থাকবে। ছেলে এবং মেয়ে শিশুদের জন্যও থাকবে নানা আয়োজনের পোশাক। 
কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনাসহ সকল আউটলেট ছাড়াও অনলাইন শপ শধুশৎধভঃ.পড়স থেকে সব বয়সিদের সকল ধরনের পোশাক কেনা যাবে সাশ্রয়ী মূল্যে। এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে।

×