ঢাকা, বাংলাদেশ   শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

রঙ বাংলাদেশ-এর দুর্গোৎসব

প্রকাশিত: ২২:৩০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

রঙ বাংলাদেশ-এর দুর্গোৎসব

মেঘের ছোটাছুটি ঋতু পরিবর্তনের এই হাওয়া জানান দিচ্ছে শরৎকাল

শুভ্র আকাশ, মেঘের ছোটাছুটি ঋতু পরিবর্তনের এই হাওয়া জানান দিচ্ছে শরৎকাল। মহালয়ার সঙ্গে সঙ্গেই দেবীপক্ষের সূচনা হয়ে যাবে কিছুদিন পরেই; দেবীকে বরণ করার জন্য প্রস্তুত হচ্ছে সকলেই। উৎসবের আমেজ ছড়িয়ে পড়ছে সবার মনে সবদিকেই। বাঙালির উৎসব তালিকায় যতগুলো উৎসব আছে তার মধ্যে দুর্গোৎসব অন্যতম। দুর্গাপূজার ষষ্ঠী  থেকে দশমী, কুমারী পূজা থেকে সিঁদুর খেলা, ধুনুচি নাচ  থেকে প্রসাদ বিতরণ, প্রতিদিন সন্ধ্যা আর সকালের অঞ্জলি  থেকে ভাসান; উৎসবের প্রতিটি অংশেই আনন্দ আরও বেড়ে যায় মানানসই পোশাক পরিধানে।

দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতিকে পোশাক শিল্পে উজ্জীবিত করার লক্ষ্যে নিরলস কাজ করে যাওয়া- দেশের অন্যতম ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড রঙ বাংলাদেশ এ এবারের আয়োজনে রয়েছে দুর্গোৎসব এর আবহ। ‘দেশের পোশাকে, দেশের উৎসব’ স্লোগানকে ব্রত করে এবারের রঙ বাংলাদেশ এর পোশাক থাকছে সব বয়সী সকলের জন্যই।    
দুর্গোৎসবে সবার বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই, থাকছে নানান অফারও। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাবেন রঙ বাংলাদেশ-এর দুর্গোৎসবের সকল আয়োজন।

ভিড় এড়িয়ে ঘরে বসে  কেনাকাটার জন্য রয়েছে ই-কমার্স সাইট www.rang-bd.com এবং ভেরিফাইড ফেসবুক পেজ  যেকোনো প্রয়োজনে ফোন/ হোয়াটসঅ্যাপে রয়েছে সাহায্যকারী  ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নম্বরে।

×