ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

শরৎ আয়োজনে রঙ বাংলাদেশ

প্রকাশিত: ২২:২৪, ১ সেপ্টেম্বর ২০২৪

শরৎ আয়োজনে রঙ বাংলাদেশ

ঋতু বৈচিত্র্যের দেশ বাংলাদেশ

ঋতু বৈচিত্র্যের দেশ বাংলাদেশ। ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে আমাদের পরিবেশও পরিবর্তন হয় সগৌরবে। বর্ষার শেষে সাদা সাদা টুকরো মেঘের সঙ্গে অনন্যসুন্দর নীলের আকাশে শরৎ ঋতু প্রকাশিত হয় সমহিমায়। ভাদ্র-আশি^ন এই দুই মাস স্নিগ্ধ-কোমলতা নিয়ে বিরাজ করে থাকে ঋতুর রানী শরৎকালে।

মৃদু বাতাসে আন্দোলিত হয় থরে থরে ফুটে থাকা কাশফুলের ঝাঁক, বাড়ির আঙিনায় বয়ে যায় মনোরম ফুলের সুবাস। আর্দ্র আবহাওয়ায় বাহারি রঙে সাজে প্রকৃতি। এমন সময় শেষ বিকেলের হালকা রোদে শরতের আকাশ যেন রঙ তুলিতে মাখা অসম্ভব সুন্দর ছবি।
জীবনযাপনেও আসে পরিবর্তনের ছোঁয়া। এ জন্য এ সময়ে স্বনামধন্য ফ্যাশন ব্রান্ড রঙ বাংলাদেশ নিয়ে এলো শরতের বিশেষ আয়োজন। শরতের পোশাকের নকশায় স্বাভাবিকভাবেই উঠে আসে শরৎ শুভ্র আকাশের রং, প্রকৃতি অনুসৃত সুন্দর নীল-সাদা সংমিশ্রণ । সঙ্গে আরও আসে সাদা ও নানা শেডের নীল, আকাশি, নীলাভ ধূসর রঙ।

এই শরতে মেয়েদের জন্য আছে আকাশি ও সাদা বর্ণের শাড়ি এবং এর সঙ্গে পছন্দ অনুসারে ব্লাউজ ও গহনাও আছে প্রতিটি বিক্রয়কেন্দ্রে। ছেলেদের জন্য রয়েছে আকর্ষণীয় পাঞ্জাবি। এছাড়াও রঙ বাংলাদেশে পাবেন সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, গাউন, আনস্টিচ ড্রেস, স্কার্ট, ওড়না, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ও এক্সেসরিজসহ আরও অনেক সামগ্রী । গরমের প্রকোপ থাকায় সাধারণত সুতি কাপড় ব্যবহার করা হয়েছে। আর্দ্রতার কথা মাথায় রেখে পোশাকের প্যাটার্নও হয়েছে ঢিলাঢালা ও ক্যাজুয়্যাল ।  
এই আয়োজন দেখতে ও কেনাকাটার সুবিধার্থে ক্রেতাসাধারণ আসতে পারেন নিকটস্থ রঙ বাংলাদেশের যে কোনো আউটলেটে। ঘরে বসে কেনাকাটার আনন্দ উপভোগ করতে পরিদর্শন করুন নিজস্ব ওয়েবসাইটww w.rang-bd.com অথবা ফেসবুক পেজ rangbangladesh। তথ্যের প্রয়োজনে যোগাযোগ করতে পারেন ০১৭৭৭৭৪৪৩৪৪, ০১৭৯৯৯৯৮৮৭৭ এই নাম্বারে।

×