ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

দাড়ি সেভ করায় ছেলেকে ইচ্ছামত পেটালেন বাবা!

প্রকাশিত: ১৩:৫৪, ৭ জুলাই ২০২৪

দাড়ি সেভ করায় ছেলেকে ইচ্ছামত পেটালেন বাবা!

সম্প্রতি এমনই একটি ঘটনার  ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

ক্লিন-শেভেন মুখে বাবাকে সারপ্রাইজ দিতে চেয়েছিল ছেলে। কিন্তু এ কেমন আচরণ করলেন বাবা? দাড়ি কেটেছে বলে ছেলেকে চড় কষিয়ে দিয়েছেন! সম্প্রতি এমনই একটি ঘটনার  ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা।


হিন্দুস্তান টাইমস জানিয়েছে, একজন এক্স ব্যবহারকারী প্রথমে ওই  ভিডিওটি পোস্ট করেন, যা পরে একটি জনপ্রিয় এক্স হ্যান্ডেল পুনরায় শেয়ার করে। ক্যাপশনে লেখা, ছেলে দাড়ি কেটে বাবাকে সারপ্রাইজ দেয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু তারপর কি হলো!

ভিডিওতে দেখা গেছে, ছেলে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। একটু পর নিজের বাবাকে ডাকেন। বাবা হাজির হতেই নিজের ক্লিন-শেভেন লুক সামনে এনেছিলেন, ভেবেছিলেন বাবা হয়তো চমকে যাবেন। কিন্ত তা হয়নি। উল্টো বাবা তার ছেলেকে জোরে চড় মারেন। এমনকি ছেলের গলায়ও আঘাত করতে দেখা গেছে তাকে।

এদিকে সন্তানকে এভাবে পেটানো ঠিক কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে বেশিরভাগ নেটিজেন। তারা বাবার এমন কর্মের নিন্দা করলেও কয়েকজন যুক্তি দেন  ভিডিওটি আসলে এভাবেই তৈরি করা হয়।

একজন মন্তব্য করেন, সন্তানকে আঘাত করা বা মারধর করা কখনোই গ্রহণযোগ্য নয়। অন্য একজন আবার দাবি করেছেন, রিলেই এমন দেখানো হয়েছে। কেউ আবার প্রতিবাদ করে বলেন, এটা ভারতীয় অভিভাবকদের করুণ বাস্তবতা। কিন্তু একজন ব্যক্তি একটি ব্যাখ্যা নিয়ে হাজির হন। তিনি লেখেন, অনেকেই জানেন না কিছু পরিবার রয়েছে, যেখানে ছেলেরা তাদের বাবা মারা গেলে ক্লিন শেভ করতে পারেন।

এবি 

×