ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

টাকার জন্য স্বামীকে খুন, নিজেই নিখোঁজের অভিযোগ করেন স্ত্রী

প্রকাশিত: ১৭:১৭, ২৮ অক্টোবর ২০২৪

টাকার জন্য স্বামীকে খুন, নিজেই নিখোঁজের অভিযোগ করেন স্ত্রী

 প্রেমিক নিখিল ও  স্ত্রী নীহারিকা

ভারতের কর্ণাটক রাজ্যের কোডাগু জেলায় একটি কফি বাগানে তিন সপ্তাহ আগে একটি দগ্ধ মরদেহ খুঁজে পায় পুলিশ। এই মরদেহের পেছনে একটি ভয়াবহ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, রমেশ নামে ৫৪ বছর বয়সী এক ব্যবসায়ী কয়েক সপ্তাহ আগে নিখোঁজ হন। পুলিশ এখন জানতে পেরেছে, তার স্ত্রী নীহারিকা  (২৯), প্রেমিক নিখিল (২৮) এবং সহযোগী অঙ্কুর মিলে এই হত্যার পরিকল্পনা করেন। হত্যাকাণ্ড গোপন করতে তারা মরদেহ রাজ্যের সীমানার বাইরে ফেলে আসেন। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, গত ৮ই অক্টোবর পুলিশ কোডাগুর সান্তিকোপ্পার কাছে একটি কফি বাগানে দগ্ধ মরদেহ খুঁজে পায়। দেহটি শনাক্ত করার প্রচেষ্টা ব্যর্থ হলে, পুলিশ ওই এলাকার দিয়ে যাওয়া গাড়িগুলোর সিসিটিভি ফুটেজ স্ক্যান করতে শুরু করে। একটি লাল মার্সিডিজ বেঞ্জ তাদের দৃষ্টি আকর্ষণ করে। এই গাড়িটি রমেশের নামে নিবন্ধিত ছিল। তার স্ত্রীই সম্প্রতি তার নিখোঁজের অভিযোগ করেছিলেন। এরপর পুলিশ যাচাই করে দেখে, গাড়িটি তেলেঙ্গানা রাজ্যে নিবন্ধিত। পরে সেই রাজ্যের পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়।

তদন্তের সময় রমেশের স্ত্রী নীহারিকার (২৯) গতিবিধ সন্দেহজনক মনে হয়। হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে রমেশ হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন নীহারিকা । এ সময় দুই সহযোগী পশু চিকিৎসক নিখিল ও অঙ্কুরের নামও জানান।

পুলিশ জানতে পারে নীহারিকার শৈশবকাল সুখের ছিল না। তার বয়স যখন ১৬ বছর, তখন বাবার মৃত্যু হয়। মা অন্যত্র বিয়ে করেন। তবে তিনি পড়াশোনায় ভালো ছিলেন। ইঞ্জিনিয়ারিং শেষ করে ভালো চাকরি শুরু করেন। তিনি অল্প বয়সে বিয়ে করেন, মা হন এবং পরে বিচ্ছেদও হয়। এক সময় হরিয়ানায় ছিলেন। সেখানে আর্থিক প্রতারণার সঙ্গে জড়িয়ে পড়েন এবং জেলে যান। সেখানেই অঙ্কুরের সঙ্গে তার পরিচয়।

জেল থেকে বেরিয়ে নীহারিকা  রমেশকে বিয়ে করেন। এটি রমেশেরও দ্বিতীয় বিয়ে ছিল। ব্যবসায়ী রমেশ নীহারিকাকে বিলাসবহুল জীবন দিয়েছিলেন। নীহারিকা  তাতে অভ্যস্ত হয়ে ওঠেন। একপর্যায়ে তিনি রমেশের কাছে ৮ কোটি রুপি চান। হঠাৎ এত বড় অঙ্কের টাকার আবদারে রমেশ খেপে যান। এর মধ্যে নীহারিকা নিখিলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গিয়েছিলেন। নিখিল এবং অঙ্কুরকে নিয়ে রমেশকে হত্যার পরিকল্পনা করেন নীহারিকা । গত ১লা অক্টোবর হায়দ্রাবাদের উপ্পালে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

অভিযুক্তরা বাড়িতে ফিরে নগদ টাকা এবং গাড়ি নিয়ে বেঙ্গালুরুতে যায়। তারা উপ্পাল থেকে ৮০০ কিলোমিটারেরও বেশি দূরের কোডাগুতে একটি কফি বাগানে মরদেহ ফেলে দেয়। মরদেহটি একটি কম্বলে জড়িয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এরপর তিনজন হায়দ্রাবাদে ফিরে আসেন এবং নীহারিকা  রমেশের জন্য থানায় নিখোঁজের অভিযোগ দেন।

 

শহিদ

×