ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

আপনাকে ভোট দিয়েছি, প্লিজ আমার বিয়ের ব্যবস্থা করুন!

প্রকাশিত: ০০:৫৪, ১৮ অক্টোবর ২০২৪

আপনাকে ভোট দিয়েছি, প্লিজ আমার বিয়ের ব্যবস্থা করুন!

সামাজিকমাধ্যম ফেসবুকের অ্যাকাউন্ট থেকেই এই মজার ভিডিওটি পোস্ট করেছেন বিধায়ক স্বয়ং

ভোট দিয়েছি, তাই এবার বিয়ের জন্য পাত্রী খুঁজে দিন। সমর্থকের এমন আবদার শুনে হতভম্ব ভারতের উত্তরপ্রদেশের স্থানীয় বিধায়ক। উত্তরপ্রদেশের মাহোবায় এক পেট্রল পাম্প কর্মী ও চরখারির বিধায়ক ব্রিজভূষণ রাজপুতের কথোপকথনের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। 

সামাজিকমাধ্যম ফেসবুকের অ্যাকাউন্ট থেকেই এই মজার ভিডিওটি পোস্ট করেছেন বিধায়ক স্বয়ং। তিনি একটি পেট্রল পাম্পে তেল ভরার জন্য থামতেই এগিয়ে এসে অকপটে বিধায়ককে তার বিয়ের ব্যবস্থা করার আর্জি জানান ৪৪ বছর বয়সি অখিলেন্দ্র খারে।

ভিডিওতে দেখা গেছে, গাড়িতে বসে থাকা বিধায়ক ব্রিজভূষণের কাছে এসে অখিলেন্দ্র বলেন, তিনি নির্বাচনে ব্রিজভূষণের সমর্থনে ভোট দিয়েছেন। তাই এবার বিধায়ক যেন তার বিয়ের ব্যবস্থা করে দেন। 

তার জোরালো দাবি, বিধায়ককে জেতানোর জন্য অখিলেন্দ্র তাকে সমর্থন করেছেন, এ বার তার ব্যক্তিগত জীবনে বিধায়কের সমর্থন আশা করেছিলেন পাম্পের ওই কর্মী। বিয়ে না হওয়ার হতাশা থেকে বাধ্য হয়েই বিধায়ককে এই আবেদন করেন। 

বিশেষ তিথি করবা চৌথের দিনে জন্ম হলেও তার জন্য এই দিনটি পালন করার কেউ নেই বলে আক্ষেপের সুর ফুটে উঠেছে অখিলেন্দ্রের গলায়। প্রথমে এই ধরনের আবদারে বিধায়ক অপ্রস্তুত হলেও পরে অখিলেন্দ্রকে সাহায্য করার প্রতিশ্রুতি দেন বিধায়ক। ভিডিওটি দেখে মজার প্রতিক্রিয়া জানিয়েছেন সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা।

বারাত

×