ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

প্রস্রাব মিশিয়ে রুটি বানাতেন গৃহকর্মী, কারণ কী? 

প্রকাশিত: ০১:২২, ১৭ অক্টোবর ২০২৪

প্রস্রাব মিশিয়ে রুটি বানাতেন গৃহকর্মী, কারণ কী? 

পানির বদলে মিশিয়ে দিচ্ছেন প্রস্রাব

রুটি করার জন্য ময়দা মাখছেন গৃহকর্মী। তাতে পানির বদলে মিশিয়ে দিচ্ছেন প্রস্রাব! এই কাজের ভিডিও ধারণ করে পুলিশের হাতে দিয়েছেন গৃহকর্ত্রী। তার অভিযোগের ভিত্তিতে ওই গৃহকর্মী নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে গৃহকর্ত্রীর ওপর রাগ করেই এমন কাজ করেছেন বলে স্বীকার করেছেন ওই গৃহকর্মী।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের। গ্রেপ্তার নারীর নাম রিনা। একাধিক বাড়িতে গৃহকর্মী হিসাবে কাজ করতেন তিনি। সম্প্রতি তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। গৃহকর্ত্রী নিজেই ভিডিওটি রেকর্ড করেছিলেন। 

তার অভিযোগ, রান্নাঘরে রুটি করার জন্য ময়দা মাখতে বসে ময়দার সঙ্গে প্রস্রাব মিশিয়ে দিতেন অভিযুক্ত গৃহকর্মী। গোপনে সেই ভিডিও রেকর্ড করা হয়। তার পর গৃহকর্মীর নামে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবার। বুধবার অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, একটি পাত্রের মধ্যে প্রস্রাব করছেন ওই নারী। তার পর ময়দার সঙ্গে তা মেশাচ্ছেন। নেটিজেনরা এই ভিডিও দেখে অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন। 

নিষেধাজ্ঞা তালিকার দেশ থেকে জাহাজ বা পণ্য আনা যাবে নানিষেধাজ্ঞা তালিকার দেশ থেকে জাহাজ বা পণ্য আনা যাবে না
পুলিশ জানিয়েছে, তাদের জেরার মুখে অপরাধের কথা স্বীকার করে নিয়েছেন গৃহকর্মী নারী। তিনি জানিয়েছেন, ওই বাড়ির গৃহকর্ত্রী বরাবর তার কাজের ওপর কড়া নজর রাখতেন। ছোটখাটো কোনো ভুল হলেও বকাঝকা করতেন। তাই তার ওপর রাগ ছিল অভিযুক্তের। তাকে শিক্ষা দেওয়ার জন্যই তিনি ময়দায় প্রস্রাব মিশিয়েছেন। একাধিক বার প্রস্রাব মিশিয়ে ময়দা মেখে রুটি করেছেন বলেও পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত গৃহকর্মী।

বারাত

×