ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১

বাবা মারা যেতেই অন্য পুরুষের সাথে ঘনিষ্ঠ বিধবা মা, হাতেনাতে ধরল মেয়ে

প্রকাশিত: ০১:১৬, ১৭ অক্টোবর ২০২৪

বাবা মারা যেতেই অন্য পুরুষের সাথে ঘনিষ্ঠ বিধবা মা, হাতেনাতে ধরল মেয়ে

হাতেনাতে ধরল মেয়ে

বাবা মারা যেতেই অন্য পুরুষের সঙ্গে মায়ের সম্পর্ক। শেষ পর্যন্ত দুজনকে হাতেনাতে ধরল মেয়ে। পরে তাদের স্থানীয় মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে দেওয়া হয়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বালুরঘাটে। ওই নারীর বাড়ি বালুরঘাটে হলেও যে পুরুষের সঙ্গে তাকে ধরা হয়েছে তার বাড়ি কালিয়াগঞ্জে। 

স্থানীয়দের অভিযোগ, স্বামী মারা যাওয়ার পরই অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়েন ওই নারী। প্রায়ই রাতে লোকজন ঢুকত বলেও তাদের অভিযোগ। এমন খবর গিয়েছিল মেয়ের কাছেও। পরে গতকাল মঙ্গলবার রাতে এক ব্যক্তিকে ওই নারীর ঘরে ঢুকতে দেখেই সতর্ক হয়ে যায় পাড়ার লোকজন। খবর যায় মেয়ের কাছেও। সকাল হতেই দুজনকে হাতেনাতে ধরা হয়। 

এদিকে সকালে তাদের আটক করার পর উত্তেজিত জনতা তাদের দুজনকেই সোজা নিয়ে যায় মন্দিরে। সেখানে বিধবা ওই নারীর সঙ্গে ওই ব্যক্তির বিয়েও দেওয়া হয়। গ্রামের এই কাণ্ড দেখে অবাক হচ্ছেন অনেকেই। অনেকেই আবার এই কাজকে খাপ পঞ্চায়েতের সঙ্গে তুলনা করতে শুরু করেছেন। 

ওই নারীর মেয়ে বলেন, ঘনিষ্ঠ অবস্থাতেই ওদের হাতেনাতে ধরেছি। অনেকদিন থেকেই চেষ্টা করছিলাম ধরার। শেষ পর্যন্ত পাড়ার লোকদের তৎপরতায় ওদের ধরতে পেরেছি। ২০২৩ সালে বাবা মারা গিয়েছে। তারপর থেকে ওরা এসব করে যাচ্ছিল। এখন ওদের বিয়ে দেওয়া হয়েছে। এবার ওরা যা পারে করুক। 

এ বিষয়ে ডিএসপি হেডকোয়ার্টার বিক্রম প্রসাদ বলেন, খবর পেয়ে দুজনকে থানায় নিয়ে আসা হয়েছে৷ পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

বারাত

×