ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

মদ খাওয়ার প্রতিবাদ করায় খুন!

প্রকাশিত: ১৪:২৮, ১০ অক্টোবর ২০২৪

মদ খাওয়ার প্রতিবাদ করায় খুন!

ঘটনাটি ঘটেছে ভারতে।

মদ খাওয়ার প্রতিবাদ করাতে পিটিয়ে মারা হলো যুবককে। নিহত যুবকের নাম দেবাশিস আশ। ঘটনাটি ঘটেছে ভারতে।

মঙ্গলবার রাতে ভরতের হুগলি জেলার আরামবাগে পোস্ট অফিসের কাছে এই ঘটনা ঘটেছে।

মহকুমা পুলিশ আধিকারিক বা এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী জানিয়েছেন, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। যে তৃণমূল নেতার বিরুদ্ধে মারধর করার অভিযোগ উঠেছে তার নাম হেমন্ত পাল। তিনি একটি ওয়ার্ড কমিটির সম্পাদক। তাকেই পুলিশ ঘটনার পর গ্রেপ্তার করেছে।

অভিযোগ, মঙ্গলবার রাতে সায়ন চক্রবর্তী ও অচিন্ত্য বলে দুই সঙ্গীর সঙ্গে মদ্যপান করছিলেন হেমন্ত। দেবাশিস তার ভাগ্নে সায়নকে ডেকে আনতে গেছিলেন। সেসময় তিনি হেমন্তের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন। তারপর মদ্যপ অবস্থায় হেমন্ত ও অচিন্ত্য তাকে বাঁশ ও রড দিয়ে মারে বলে সায়ন জানিয়েছে।

সায়ন বলেছে, তাকে নিয়ে হেমন্তরা খারাপ কথা বলায় দেবাশিস রেগে যান। তারপর তর্কাতর্কি হয়। হেমন্তরা প্রথমে ইট মারে। সেই ইট সায়নের হাতে লাগে। তারপর দেবাশিসকে বেধড়ক মারা হয়। দেবাশিসকে পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

দেবাশিসের পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর হেমন্তকে প্রথমে আটক করা হয়। বুধবার সকালে জানানো হয়েছে যে, হেমন্তকে গ্রেপ্তার করা হয়েছে। অচিন্ত্য পালিয়েছে।

মৃতের আত্মীয় সুবীর চক্রবর্তী জানিয়েছেন, দেবাশিস পেশায় রাজমিস্ত্রি ছিলেন। খুব ভালো ছেলে ছিলেন। সুবীরের প্রশ্ন, সে এমন কী করলো, যার জন্য তাকে মেরে ফেলা হলো?

ডয়েচে ভেলে

তাসমিম

×