ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

পরিচালকদের সঙ্গে শুয়ে কাজ পান স্বস্তিকা! 

প্রকাশিত: ১৯:০৮, ২৭ সেপ্টেম্বর ২০২৪

পরিচালকদের সঙ্গে শুয়ে কাজ পান স্বস্তিকা! 

স্বস্তিকা মুখোপাধ্যায়

ঠোঁটকাটা স্বভাবের হওয়ায় দুদিন পরপরই বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে নেটপাড়ার সমালোচনায় কর্ণপাত করতে নারাজ এই অভিনেত্রী।

নিজের মতো বাঁচতে পছন্দ করেন স্বস্তিকা। প্রায় সময়েই নানা অসঙ্গতি নিয়ে প্রতিবাদী হয়ে ওঠেন এই অভিনেত্রী। তা নিয়েও হয় চর্চা। এসবের মাঝেই সামাজিকমাধ্যমে একটি পোস্ট দিয়ে নতুন আলোচনার জন্ম দিলেন অভিনেত্রী। স্বস্তিকা জানিয়েছেন প্রেম করেই কাজ নেবেন তিনি।

ফেসবুক পোস্টে স্বস্তিকা লিখেছেন, আজ আর কোনো তথ্য পাওয়া গেল আমার ব্যাপারে? গত এক মাসে এত কিছু জানলাম, নতুনভাবে চিনছি নিজেকে। মানুষ এত কিছু জানে আমার ব্যাপারে যা আমিই জানি না। পুরোনো তথ্য নব প্যাকেজে পাওয়া গেলেও চলবে। কেউ জানলে বা খবর পেলে একটু শেয়ার করবেন।

তিনি আরও লিখেছেন, খুব অস্থির লাগছে, একটাও গালাগাল নেই, সমালোচনা নেই, কার্টুন নেই, মিম নেই, বয়কট পর্যন্ত নেই। অভ্যেসটা এমন খারাপ হয়ে গেছে এই কয়েক দিনে। মনে হচ্ছে আবার একা হয়ে গেলাম।

এই পোস্টের রেশ ধরেই কিছুক্ষণ পর আরও একটি স্ট্যাটাস দিয়েছেন স্বস্তিকা। সেখানে তিনি লিখেছেন, ওহ আরেকটা কথা আগের পোস্টে লিখতে ভুলে গেছি। আমি প্রেম করে কাজ পাওয়া থামাব না। ২৪ বছর ধরে শুধুমাত্র প্রেমের ওপর আমার গোটা ক্যারিয়ারটা দাঁড়িয়ে আছে। আগামী বছরগুলোও তাই থাকবে। এই সিদ্ধান্ত নিলাম। প্রেম দীর্ঘজীবী হোক। ধন্যবাদ সৃজিত মুখার্জি ফর টেক্কা। প্রেম ধরে নিয়ে কষব।

মূলত টেক্কায় অভিনয়ের পর থেকে সামাজিক মাধ্যমে অনেকেই বলেছেন, প্রেমের কারণেই আবার সৃজিত মুখার্জির ছবিতে সুযোগ পেয়েছেন তিনি। তাই সমালোচকদের উদ্দেশে এমন পোস্ট দিয়েছেন স্বস্তিকা।

এবি

×