ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কেকের ভেতর মানুষের দাঁত

প্রকাশিত: ২০:২৭, ১৫ সেপ্টেম্বর ২০২৪

কেকের ভেতর মানুষের দাঁত

কেকের ভেতর মানুষের দাঁত

মজা করে খাবেন— এই চিন্তায় স্যামস ক্লাব থেকে একটি কেক কেনেন নারী। তবে খেতে গিয়ে দেখেন মাংসে ঠাসা মুনকেকের ভেতর রয়েছে মানুষের দাঁত।

সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্ট জানিয়েছে, পূর্ব চীনের জিগানসু প্রদেশে মার্কিন চেইন শপ স্যামস ক্লাব থেকে ৩০ ইউুয়ান দিয়ে কেকটি কিনেছিলেন ওই নারী। আর ওই কেকের ভেতরই দাঁত পান তিনি।

অভিযোগকারী নারী জানিয়েছেন, দাঁতটি তার পরিবারের কোনো সদস্যের না। যখন তিনি কেকের ভেতর দাঁত পান তখন দ্রুত পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেন।

জিগানসুর স্যামস ক্লাবের এক কর্মী জানিয়েছেন তারা বিষয়টি তদন্ত করছেন।

তবে মুনকেক তৈরিকারী প্রতিষ্ঠানটি দাবি করেছে, মাংসের কিমার ভেতর মানুষের দাঁত পাওয়া অসম্ভব। প্রতিষ্ঠানটির মুখপাত্র বলেছেন, কেকের মাংসটি কিমা করা হয় এবং এক্সরের মাধ্যমে পরীক্ষা করে দেখা হয় কিমার ভেতর কোনো হাড় আছে কি না। এছাড়া আগে কখনো তারা কোনোদিন এ ধরনের কোনো অভিযোগ পাননি।

নিজেদের নির্দোষ প্রমাণ করতে মুনকেক তৈরিকারী প্রতিষ্ঠানটি তাদের কারখানার সিসিটিভির ফুটেজ স্যামস ক্লাব ও চেংঝু মার্কের রেগুলেটরি বিভাগকে দিয়েছে।

এরআগে ২০২২ সালে এক ফুজিয়ান প্রদেশেরর এক নারী অভিযোগ করেছিলেন তার চাচা স্যামস ক্লাব থেকে কেনা একটি সুইস রোলের ভেতর মানুষের কৃত্রিম দাঁত পেয়েছেন। তিনি দাবি করেন, তার চাচা না জেনে সুইস রোলটিতে কামড় দেওয়ার পর তার নিজের দাঁত ভেঙে যায়। ওই সময় স্যামস ক্লাব জানিয়েছিল তারা তদন্ত করে ব্যবস্থা নেবে। কিন্তু এ পর্যন্ত ওই তদন্তের কোনো প্রতিবেদন সামনে আসেনি।

সূত্র: সাউথ চায়না মর্নিং পোস্ট

এবি

×