ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি রনি, সম্পাদক এনামুল 

শহীদ আহমদ ,পর্তুগাল 

প্রকাশিত: ১৯:৪০, ১৫ সেপ্টেম্বর ২০২৪

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি সভাপতি রনি, সম্পাদক এনামুল 

সভাপতি রনি, সম্পাদক এনামুল 

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রনি মোহাম্মদ (বাংলাদেশ প্রতিদিন ও ঢাকা টাইমস) সভাপতি এবং এনামুল হক (একুশে টেলিভিশন ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন মহি উদ্দিন (আটলান্টিক টিভি ও মোহনা টিভি )। 

শনিবার পর্তুগালের রাজধানী লিসবনের বাঙালি অধ্যুষিত এলাকা মারতিম মনিজের একটি রেস্টুরেন্টে বার্ষিক সাধারণ সভায় এক বছরের মেয়াদের ১৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন - সহ-সভাপতি  এস এম আজাদ (বাংলা টিভি ), সহ-সভাপতি মনির হোসাইন (দৈনিক ইত্তেফাক ) সহ সভাপতি সমির দেবনাথ ( আইটিভি ইউএস),যুগ্ম সম্পাদক আবুল হোসেন আসাদ (মানবজমিন),যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান (পর্তুগাল বাংলা টিভি ), সহ সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম নয়ন (বিজনেস আওয়ার ২৪.কম), অর্থ সম্পাদক জাহিদ কায়সার (প্রবাস কথা ), প্রচার ও দপ্তর সম্পাদক  হাফিজ আল আসাদ (ভোরের কাগজ ), ক্রিড়া ও আন্তর্জাতিক সম্পাদক -আর এ ইহসান (নাগরিক টিভি) এবং নির্বাহী সদস্য রাসেল আহম্মেদ (এটিএন বাংলা ) শহীদ আহমদ (প্রিন্স) (দৈনিক ইনকিলাব ) ও শাহ মোহাম্মদ তানভীর (সমকাল)। বিদায়ী সভাপতি রাসেল আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পরিচালনায় সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে (সিলেকশন পদ্ধতি) কমিটি ঘোষণা করা হয়েছে। 

নেতৃবৃন্দ জানান, ২০২১ সালে প্রতিষ্ঠিত পর্তুগালের সরকারি নিবন্ধিত সংগঠন প্রেসক্লাবে এর আগে তিন মেয়াদে কমিটি দায়িত্ব পালন করছেন। চতুর্থ কমিটির মেয়াদ শেষে দুই বছরের জন্য কমিটি গঠন করা হবে।

 

শহিদ

×