ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

ধ্বংস করার জন্য জব্দ ম*দে*র বোতল লুট করল জনতা

প্রকাশিত: ২২:৩২, ১০ সেপ্টেম্বর ২০২৪

ধ্বংস করার জন্য জব্দ ম*দে*র বোতল লুট করল জনতা

জব্দ করা মদের বোতল ধ্বংস করার জন্য মাটিতে সারি সারি করে রাখা হয়েছে

জব্দ করা মদের বোতল ধ্বংস করার জন্য মাটিতে সারি সারি করে রাখা হয়েছে। পাশে এস্কেভেটরও রাখা হয়েছে। সেখানে উপস্থিত আছেন পুলিশ সদস্যরাও। কিছুক্ষণের মধ্যে বুলডোজার দিয়ে ধ্বংস করা হবে শত শত মদের বোতল। কিন্তু আচমকাই সেখানে হাজির হন কয়েক ডজন মানুষ। তারা একের পর এক মদের বোতল নিয়ে দৌঁড়ে পালিয়ে যান। এ সময় পুলিশ কয়েকজনকে আটক করে মদের বোতল ফেরত নেয়। এতে অনেকের সাথে পুলিশ সদস্যদের বাগবিতণ্ডাও হয়।

মঙ্গলবার ভারতের অন্ধ্র প্রদেশের অত্যন্ত চাঞ্চল্যকর এই ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগামাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, অন্ধ্র প্রদেশের রাজধানী আমরাবতী থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরের গুন্টুর এলাকায় পুলিশ জব্দ করা মদের বোতল মাটিতে সারি সারি করে রেখেছে।

প্রায় ৫০ লাখ রুপি মূল্যের এসব মদ ধ্বংস করার জন্য গুন্টুর ইতুকুরু সড়কের ডাম্পিং ইয়ার্ডে নেওয়া হয়। কিন্তু সেখানে আচমকাই ভিড় তৈরি হয়। সেই ভিড়ের মধ্যে থেকে অনেকেই মদের বোতল নেওয়ার জন্য হুড়োহুড়িতে জড়িয়ে পড়েন। অনেকে মদের বোতল নিয়ে পালিয়ে যান।

ভিডিওতে দেখা যায়, জব্দ করার জন্য মাটিতে রাখা মদের বোতলের আশপাশে অনেক মানুষ জড়ো হয়েছেন। তাদের মধ্যে অনেকেই একাধিক বোতল নিয়ে দৌড়ে পালিয়ে যাচ্ছেন। আবার কেউ কেউ পুলিশের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন।

লোকজন চারদিক থেকে বোতল লুটপাটের চেষ্টা করলেও পুলিশ সদস্যদের বলপ্রয়োগ করতে দেখা যায়নি। সেখানে আসলে কী ঘটেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। একই সঙ্গে লুটপাটে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে।

সূত্র: এনডিটিভি।

বারাত

×