ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সৌদিয়া বাংলাদেশের জন্য আন্তর্জাতিক রুটে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট অফার কর

প্রকাশিত: ২১:৪৯, ২৫ আগস্ট ২০২৪

সৌদিয়া বাংলাদেশের জন্য আন্তর্জাতিক রুটে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট অফার কর

সৌদিয়া

সৌদি আরবের জাতীয় পতাকাবাহী প্রতিষ্ঠান সৌদিয়া, জেদ্দার কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর এবং রিয়াদের কিং খালিদ আন্তর্জাতিক বিমানবন্দরের মাধ্যমে আন্তর্জাতিক ফ্লাইটে বাংলাদেশি ভ্রমণকারীদের ৫০% পর্যন্ত ছাড় সহ এবং অন্যান্য অনেক দেশের জন্য একটি আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। 

এই উদ্যোগ অতিথিদের জন্য সারা বছর তার একচেটিয়া ডিল এবং প্রতিযোগিতামূলক মূল্য প্রদানের প্রতি সৌদিয়ার প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে। অফারটি "ইওর টিকিট ইওর ভিসা" পরিষেবার মাধ্যমে বাংলাদেশ থেকে দর্শকদের সৌদি রাজ্জের সাথে সংযুক্ত করে, যা তাদের রাজ্যে ৯৬ ঘন্টা পর্যন্ত থাকতে তার সাথে এর বিভিন্ন অঞ্চল ঘুরে দেখতে এমনকি ওমরাহ পালন করতে দেয়।

বাংলাদেশী ভ্রমণকারীরা এই প্রচারমূলক অফারটির সুবিধা নিতে পারেন এবং ১৮ থেকে ৩১ আগস্ট, ২০২৪ পর্যন্ত তাদের টিকিট বুক করতে পারেন, যাতে তারা ১ সেপ্টেম্বর থেকে ৩০ নভেম্বর, ২০২৪-এর মধ্যে নতুন দিগন্ত অন্বেষণ করতে পারে। অফারটি বিজনেস এবং গেস্ট ক্লাস উভয় ক্ষেত্রেই প্রযোজ্য, সৌদিয়ার ফ্লাইটে চড়ে চারটি মহাদেশ জুড়ে বাংলাদেশি ভ্রমণকারীরা সাদ্ধের মধ্যে ভ্রমণ করতে পারে।

সৌদিয়ার ওয়েবসাইট এবং ডিজিটাল চ্যানেলগুলি ভ্রমণের পরিকল্পনা থেকে শুরু করে চেক-ইন এবং ফ্লাইট-পরবর্তী সহায়তা পর্যন্ত পরিষেবাগুলির একটি বিস্তৃত স্যুট অফার করে৷ অতিথিদের ভ্রমণের অভিজ্ঞতা বিমানবন্দরে দক্ষ গ্রাউন্ড সার্ভিস নিয়ন্ত্রিত হয়, নির্ঝঁঝাট  অপারেশন নিশ্চিত করে এবং উচ্চমানের ক্যাটারিং, ইন-ফ্লাইট বিনোদন এবং আরও অনেক কিছু সহ ব্যতিক্রমী ইন-ফ্লাইট পরিষেবা থাকে।

শহিদ

×