ঢাকা, বাংলাদেশ   বুধবার ১১ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১

শ্রেণিকক্ষে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

প্রকাশিত: ১৮:২০, ১৪ আগস্ট ২০২৪

শ্রেণিকক্ষে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

একটি স্কুলের শ্রেণিকক্ষে ১১ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন এক শিক্ষক

ভারতের কর্ণাটকের কালাবুরাগি বিভাগের একটি স্কুলের শ্রেণিকক্ষে ১১ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন এক শিক্ষক। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) এ তথ্য জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা। ঘটনাটি ঘটেছে নিমবার্গ থানার একটি সরকারি স্কুলে।

পুলিশের তথ্য অনুযায়ী, ভিক্টিম শিক্ষার্থী স্কুলটির পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। দুপুরের খাবার খেয়ে শ্রেণিকক্ষে যাওয়ার পর অভিযুক্ত শিক্ষক তার উপর হামলা চালায়। ওই সময় শিক্ষার্থীটি শ্রেণিকক্ষে একাই ছিল।

ওই শিক্ষক তাকে কোনো ধরনের শব্দ না করতে হুমকি দেয় এবং ধর্ষণের চেষ্টা চালায়। তবে শিক্ষার্থীটি চিৎকার শুরু করে। এরপর অভিযুক্ত শিক্ষক স্কুল থেকে পালিয়ে যান। এরপর শিক্ষার্থীটি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে ঘটনা সম্পর্কে জানায়।

তার বাবা-মা প্রথমে প্রধান শিক্ষককে জেরা করেন এরপর পুলিশের কাছে অভিযোগ জানান। এরপরই পুলিশ অভিযানে নেমে ওই শিক্ষককে গ্রেপ্তার করে।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, যে বিভাগে এ ঘটনা ঘটেছে সেখানে অপ্রাপ্তবয়স্কদের ধর্ষণের ঘটনা তিনগুণ বেড়েছে।

গত জুনেই ওই বিভাগে ১৩ বছর বয়সী এক শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়। এরপর সেখানে ব্যাপক বিক্ষোভ করেন সাধারণ মানুষ। যখন ঘটনা জানাজানি হয় তখন শিক্ষার্থীটি আট মাসের অন্তঃসত্ত্বা ছিল। পরবর্তীতে শরীরের বিভিন্ন অঙ্গপ্রতঙ্গ বিকল হয়ে সে হাসপাতালে মারা যায়। শিক্ষার্থীটিকে কয়েক মাস ধরে ধর্ষণ করেছিল অভিযুক্ত ধর্ষক।

সূত্র: এনডিটিভি

এবি

×