ঢাকা, বাংলাদেশ   রোববার ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১

প্রেমিকার অভ্যর্থনায় টাকার কার্পেট!

প্রকাশিত: ০০:১৬, ২৮ জুন ২০২৪

প্রেমিকার অভ্যর্থনায় টাকার কার্পেট!

টাকা বেশি হলে মানুষ কত পাগলামিই না করে

টাকা বেশি হলে মানুষ কত পাগলামিই না করে থাকে। এমন গল্পের শেষ নেই। এবার এক অদ্ভুত গল্পের জন্ম দিয়েছেন রাশিয়ান এক উদ্যোক্তা। তিনি প্রেমিকার হাত ধরে তাকে নগদ টাকার বান্ডিলের ওপর দিয়ে হাঁটিয়ে নিয়ে যাচ্ছেন এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। এ ঘটনায় চলছে তীব্র বিতর্ক। খবর এনডিটিভির।
ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছিলেন রাশিয়ান উদ্যোক্তা এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সের্গেই কোসেনকো। তিনি ‘মিস্টার থ্যাঙ্ক ইউ’ নামেও পরিচিত। ভিডিও তৈরি এবং প্রেমিকাকে ‘রাজকীয় অভ্যর্থনা’ দিতেই নগদ টাকার বান্ডিল দিয়ে ‘কার্পেট’ তৈরি করেছিলেন তিনি।
ভিডিওতে দেখা যায়, কোসেনকোর প্রেমিকা একটি হেলিকপ্টার থেকে নেমে তার হাত ধরে টাকার স্তূপের ওপর দিয়ে হাঁটছেন। ভিডিওটির ক্যাপশনে তিনটি প্রেমপূর্ণ ইমোজি দেওয়া ছিল।
ভিডিওটি ছড়িয়ে পড়তেই অনেক নেটিজেন ‘কার্পেট’ হিসেবে টাকার ব্যবহারে বিরক্তি প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন, ওই দম্পতি সম্পদের ‘কুৎসিত প্রদর্শন’ করেছেন।
আবার নোটগুলো জাল ছিল বলেও দাবি করেছেন অনেকে। তবে নোটগুলো আসল নাকি নকল, তা জানা যায়নি। বিতর্কিত এই ভিডিওর ব্যাপক সমালোচনা করছেন নেটিজেনরা। এমন কাজকে তারা ‘জঘন্য’ বলে অভিহিত করেছেন।
সের্গেই কোসেনকো ইনস্টাগ্রামে নিজেকে একজন গায়ক, উদ্যোক্তা ও ক্রিয়েটর হিসেবে বর্ণনা করেছেন। সামাজিক মাধ্যমের এই প্লাটফর্মে তার চার কোটির বেশি ফলোয়ার রয়েছে।

×