ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

নিউইয়র্কে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্র্যাটিক ক্লাবের যাত্রা

প্রকাশিত: ১১:৩৬, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

নিউইয়র্কে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্র্যাটিক ক্লাবের যাত্রা

কমিউনিটি ইউনাইটেড ডেমোক্র্যাটিক ক্লাবের যাত্রা

নিউইয়র্কে কমিউনিটি ইউনাইটেড ডেমোক্র্যাটিক ক্লাব নামে নতুন একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। ২ ফেব্রয়ারি শুক্রবার সন্ধ্যায় জ্যামাইকার একটি রেঁস্তোরায় আনুষ্ঠানিকভাবে সংগঠনটির আত্মপ্রকাশ হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনওয়াই স্টেট সিনেটর জন কু লিউ এবং অ্যাক্টিং সুপ্রিম কোর্ট জাস্টিস সেলি উনগার। 

এতে বক্তারা বলেন, বাংলাদেশি কমিউনিটিকে মূলধারার রাজনীতিতে সংযুক্ত করতে সংগঠনটি কাজ করবে। এছাড়া যুক্তরাষ্ট্রের নির্বাচন এবং বিভিন্ন বিষয় নিয়ে এতে আলোচনা করা হয়।

আরও পড়ুন : নিউইয়র্কে মানসিক স্বাস্থ্য নিয়ে ফাউন্ডেশন ফর বেটার ওয়ার্ল্ডের কর্মশালা

অনুষ্ঠানে মিজান চৌধুরীকে আহ্বায়ক এবং সাঈদ আল আমিন রাসেলকে মহাসচিব করে সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক সিলভিয়া মিরান্ডা, কামরুল ইসলাম সনি ও রাসেক মালিক। যুগ্ম-সদস্য সচিব শানাজ হোসেন। সদস্য রিচার্ড লরেন্স, ডা. মুর্তজা হুসেইনিন, বিষ্ণু মহাদেও, মোহাম্মদ এস আলম, শাইক মুরাদ, আক্তার বাবুল, বাবুল হাওলাদার, অসীম দ্বীন, হাসান সুমন, ফারুক হোসেন রনি, মোহাম্মদ এস আলম এবং আরও। এতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- রোন্ডা বিন্দা, ইভন এস পাচাই, মোহাম্মদ আনিসুর কবির জাসির, লারা গ্রেগরি এসক, ডারমিন বাচু, এসকিউ ইথান ফেল্ডার, এসক ডনি হোয়াইটহেড, নাহিদ করিম, মাসুদ রহমান, আফতাব উদ্দিন এবং মান্নান মোহাম্মদ ইসতিয়াক হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অ্যান্ডি চেন, সাতনাম সিং, আতিক কাদরী, রান্দা বিন্দা, মনজুর আহমেদ চৌধুরী, লারা, গ্রেগরি এসক, দারমিন বাচু, ইথান ফেল্ডার, হুসাইন, আদনান বুখারী, মনদীপ সিং, আতিক রহমান, নীরা কাদরী, মোশারফ হোসেন, অ্যাডভোকেট মুজিব রহমান, মুজিবুর রহমান, ড. সালাহ আহমেদ, মোহাম্মদ আলী, ড. ওয়াজেদ খান, হাবিবুর রহমান, মোহাম্মদ জাসির, আখতার বাবুল, কামরুল ইসলাম সোনি, রাসেক মালিক, বাবুল হাওলাদার, মোহাম্মদ আলম।

এবি 

×