ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

বাজারে আসছে ‘ডিভোর্স’ সুগন্ধি পারফিউম

প্রকাশিত: ১২:৩৪, ১১ সেপ্টেম্বর ২০২৪

বাজারে আসছে ‘ডিভোর্স’ সুগন্ধি পারফিউম

বিবাহ বিচ্ছেদের পর নতুন চমক আনছেন দুবাইয়ের রাজকুমারী। 

দুবাইয়ের রাজকন্যা শেখ মাহেরা বিন মহম্মদ বিন রশিদ আল মাকতুমের চলতি বছর বিবাহ বিচ্ছেদ ঘটে। দুবাইয়ের শাসক-তনয়া সামাজিক যোগাযোগমাধ্যমেই স্বামীকে বিবাহবিচ্ছেদ দিয়েছিলেন। সেই ঘটনার মাস দেড়েকের ব্যবধানে নতুন করে আলোচনায় ওই রাজকুমারী।জানা যায়, রাজকন্যা শেখ মাহেরা প্রসাধনী সংস্থা ‘মাহেরা এম১’ তৈরি করেছেন নতুন এক সুগন্ধি। নাম দেওয়া হয়েছে ‘ডিভোর্স’। এখনও পর্যন্ত এই সুগন্ধি বাজারে আসেনি। তবে শীঘ্রই দুবাইয়ের বাজারে এই সুগন্ধি পাওয়া যাবে।

কাচের কালো বোতলের গায়ে ইংরেজি হরফে সাদা কালিতে লেখা ‘ডিভোর্স’। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করা হয়েছে মাহেরার সংস্থার পেজ থেকে। তবে সুগন্ধির গোটা প্যাকেজিং এমনই হবে কি না, সেটা অবশ্য নিশ্চিত করে কোথাও উল্লেখ করা নেই। এদিকে, অনেকেই এই সুগন্ধির দাম জানতে কৌতূহল প্রকাশ করেছেন। তবে দামের বিষয়েও আপাতত কিছু জানায়নি সংস্থা। দামের পাশাপাশি সুগন্ধির এমন নাম নিয়েও নানা আলোচনা শুরু হয়েছে। অনেকেরই মনে হয়েছে, সদ্য বিবাহবিচ্ছেদ হওয়ায় সুগন্ধির এমন নাম দিয়েছেন মাহেরা। তবে এমন নামকরণের নেপথ্যে কোনো ভাবনা, সেটা স্পষ্ট করে একমাত্র মাহেরা বলতে পারবেন।

উল্লেখ্য, স্বামী অন্য নারীসঙ্গে মজে আছেন- এমন অভিযোগ তুলে নিজেই বিবাহবিচ্ছেদ চেয়েছিলেন মাহেরা। ইনস্টাগ্রামে স্বামীর উদ্দেশে সেটা স্পষ্ট করে লেখেন তিনি। মাহেরা ঘোষণা করেছিলেন, তিনি আর বিয়ের সম্পর্কে নেই। বিয়ের ১০ মাসের মধ্যেই এমন সিদ্ধান্ত নেন মাহেরা। তাদের একটি কন্যা সন্তানও আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরি বিবাহবিচ্ছেদের ঘোষণা বোধ হয় বিশ্বে এই প্রথম। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমেই তিন বার করে বিবাহবিচ্ছেদের (তালাক) কথা ঘোষণা করেছেন।

এম হাসান

×