ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় বিচ্ছেদ!

প্রকাশিত: ১৫:২২, ২৫ জুলাই ২০২৪

বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় বিচ্ছেদ!

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে এমন ঘটনা ঘটেছে।

নববধূর অভিযোগ, বিয়ের ঠিক পর মুহুর্তেই তাকে অপমান করেন স্বামী। আর তাতেই মেজাজ হারিয়ে কোনো দেরি না করে স্বামীর থেকে বিবাহ বিচ্ছাদ চান স্ত্রী।মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে এমন ঘটনা ঘটেছে।

কোর্টে সদ্য বিয়ের আইনি প্রক্রিয়া শেষ হয়েছে। এরপর কোর্টরুমের বাইরের চত্বরে হাঁটছিল ওই দম্পতি। সেসময় হঠাৎ হোঁচট খেয়ে স্বামীর গায়ে পড়ে যান নববধূ। সেসময় রেগে হোঁচট খাওয়া নিয়ে স্ত্রীকে স্টুপিড বা বোকা বলে চেঁচিয়ে ওঠেন স্বামী।

স্বামীর এমন আচরণে রেগে যান নববধূ। অপমানিত বোধ থেকেই বিয়ে বাতিলের অনুরোধ করেন তিনি। বিচারক নববধূর যুক্তি মেনে বিয়ে বাতিল করেন। হিসেব মতো, বিয়ের মাত্র তিন মিনিটের মাথায় বিচ্ছেদ হয় দম্পতির। ঘোষণা হয়েছে, কুয়েতে সবচেয়ে কম সময়ের মধ্যে বিবাহ বিচ্ছদের ঘটনা এটিই।

এদিকে প্রকৃত ঘটনাটি ২০১৯ সালে ঘটলেও, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন করে ভাইরাল হয়েছে।

বিয়ের পরপরই বিচ্ছেদ হয়ে যাওয়ার ঘটনা এর আগেও ঘটেছে। ২০০৪ সালে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বিয়ের মাত্র ৯০ মিনিটের মাথায় বিচ্ছেদ করেন স্কট ম্যাককি ও ভিক্টোরিয়া অ্যান্ডারসন। সেটিও ছিল আইনি বিয়ে।

তবে খুব অল্প সময়ে বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা এর আগেও ঘটেছে। ২০০৪ সালে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে স্কট ম্যাককি ও ভিক্টোরিয়া অ্যান্ডারসনের বিয়ের আনুষ্ঠানিকতা শেষের দেড় ঘণ্টার মাথায় ভেঙে যায়। সেটিও ছিল কোর্ট ম্যারেজ। কনের সঙ্গীদের সঙ্গে বাজে আচরণের জেরে ভেঙে যায় বিয়েটি।

সূত্র: এনডিটিভি


 

তাসমিম

×