ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১

ইতালির প্রধানমন্ত্রীর সঙ্গে প্রেম চলছে ইলন মাস্কের?

প্রকাশিত: ১৩:৩০, ২৬ সেপ্টেম্বর ২০২৪

ইতালির প্রধানমন্ত্রীর সঙ্গে প্রেম চলছে ইলন মাস্কের?

ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনিও ইলন মাস্ক।

ইতালির প্রধানমন্ত্রীর প্রেমে পড়েছেন ইলন মাস্ক? এই প্রশ্ন এখন সর্বত্র। সম্প্রতি তাদের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। ছবিতে দেখা গেছে ইলন মাস্কের সঙ্গে ইটালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনিকে। এরপরই সবার প্রশ্ন তবে কী এরা দুজনে ডেটিং করছেন।

জানা যায়, নিউইয়র্কের একটি অনুষ্ঠানে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে। মাস্কও সেখানে মেলোনিকে একজন সৎ, উদ্দমী নারী হিসেব উল্লেখ করেছেন। এমনকি, সবার সামনে মেলোনির সৌন্দর্য নিয়েও প্রশংসা করেন।

ইলন মাস্ক বলেন, ‘এটি সম্মানের বিষয় যে এই প্রশংসা এমন কারোর প্রতি করা হচ্ছে, যিনি শুধু বাইরে থেকেই সুন্দর নন, ভেতর থেকেও সুন্দর।’ ইলন মাস্কের প্রশংসার বিপরীতে পাল্টা ধন্যবাদ জানাতে ভোলেননি মেলোনিও। নিজের এক্স হ্যান্ডেলে দেওয়া পোস্টে ধন্যবাদ জানিয়েছেন মেলোনি সেই ধন্যবাদ এক্স পোস্টেও জানান।

মাস্কের এই প্রশংসার জবাব দিয়ে মেলোনি নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, এই প্রশংসার জন্য ইলন মাস্ককে ধন্যবাদ জানাই। তিনি একজন অসাধারণ ব্যক্তিত্ব। তবে তারা কি আসলেই ডেইটিং কিংবা সম্পর্কে জড়িয়েছেন, তা কেউই নিশ্চিত করেননি।

এর আগে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে জর্জিয়া মেলোনির একটি সেলফি নেট দুনিয়ায় ভাইরাল হয়। এরপর তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসার পর ইতালির সরকারি কর্মসূচিতে অংশ নিতে গিয়েছিলেন মোদি। সেবারও তাদের সেলফি ভাইরাল হয়।

সূত্র: এনডিটিভি।

এম হাসান

×