ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১

প্রেম নিবেদনে একঘেয়ে অষ্ট্রেলিয়ার পুরুষরা, দাবি তরুণীর

প্রকাশিত: ১৭:১৫, ১৭ অক্টোবর ২০২৪

প্রেম নিবেদনে একঘেয়ে অষ্ট্রেলিয়ার পুরুষরা, দাবি তরুণীর

ব্রি স্টিল।

অষ্ট্রেলিয়ার পুরুষদের চেয়ে ডেটিংয়ে দক্ষতায় এগিয়ে ভারতীয় পুরুষেরা। ভারতে এসে নিজের ডেটিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিলেন অস্ট্রেলিয়ার সামাজিক যোগাযোগমাধ্যমপ্রভাবী ব্রি স্টিল। 

২০২৩ থেকে ভারতের নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন এই তরুণী। ভারতীয়দের সঙ্গে ডেট করে জানিয়েছেন নিজের দেশ অস্ট্রেলিয়ার থেকে সম্পূর্ণ ভিন্ন ভারতীয় পুরুষেরা। স্টিল নিজের এই অভিজ্ঞতার কথা অকপটে স্বীকার করে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যা নজর কেড়েছে নেটিজেনদের।

সুন্দরী তরুণী স্টিলকে ভিডিওয় বলতে শোনা যায়, অস্ট্রেলিয়ায় পুরুষেরা আড্ডায় বসে প্রেম নিবেদন করেন, যা তার কাছে একঘেয়ে বলে মনে হয়। কিন্তু ভারতে এসে তার নয়া অভিজ্ঞতা হয়েছে, যেখানে তার মনে হয়েছে সকলেই তাকে খুব কাছে টেনে নিয়েছেন ও সব কিছুই দ্রুত ঘটেছিল। 

তিনি জানান, ভারতীয়দের প্রেম নিবেদনও ফিল্মি কায়দায় হয়। তিনি একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে এক ভারতীয় যুবক প্রেম নিবেদনের সময় হঠাৎ করেই তাঁর হাত ধরেছিলেন, যা অস্ট্রেলিয়ায় কখনই সম্ভব নয় বলে জানান তিনি। ভিডিওয় স্টিল উল্লেখ করেছেন যে ভারতের বিয়ে ও প্রেম বলিউড দ্বারা প্রবল ভাবে প্রভাবিত। অনেকেই এমন আচরণ করে থাকেন যেন তারা সিনেমার কোনও চিত্রনাট্য অনুসরণ করছেন।

এম হাসান

×