ঢাকা, বাংলাদেশ   রোববার ০৬ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

প্রেমিককে সাথে নিয়ে ৩ সন্তানকে ডুবিয়ে মারলেন মা!

প্রকাশিত: ১৩:৫৭, ৭ জুলাই ২০২৪

প্রেমিককে সাথে নিয়ে ৩ সন্তানকে ডুবিয়ে মারলেন মা!

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের আউরাইয়া অঞ্চলের

প্রেমিকের সঙ্গে মিলে তিন সন্তানকে নদীতে ডুবিয়ে মারার অভিযোগ মায়ের বিরুদ্ধে। তবে মৃত্যুর অভিনয় করে বেঁচে গেছে অভিযুক্ত নারীর আরেক সন্তান। আট বছরের নাবালকের অভিযোগের ভিত্তিতে গতকাল শুক্রবার অভিযুক্ত প্রেমিক ও নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের আউরাইয়া অঞ্চলের। এনডিটিভি জানিয়েছে, অভিযুক্ত নারীর নাম প্রিয়াঙ্কা। তার সঙ্গে প্রেমের সম্পর্ক আশিষের। স্বামীর মৃত্যুর পরই আশিষের সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা।

চার সন্তানকে নিয়ে দেবরের কাছে থাকতেন তিনি। শ্বশুর-শাশুড়ি তার সন্তানদের দেখভাল করতে অস্বীকার করেন। ফলে প্রিয়াঙ্কার প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায় সন্তানেরা। তাই পথের কাঁটা সরাতে ছক কষেন প্রিয়াঙ্কা ও আশিষ।

পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার পরিকল্পনা মাফিক চার সন্তানকে নিয়ে সেঙ্গুর নদীর ধারে যান প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন আশিষও। এরপরই দুই শিশুকে পানিতে ডুবিয়ে মারা হয়। আরেকজনকে ছুঁড়ে ফেলা হয় মাঝ নদীতে। কিন্তু চতুর্থ জন, মানে আট বছর বয়সী শিশুটি মৃত্যুর অভিনয় করে সেখান থেকে পালিয়ে যায়।

তারপর রাস্তায় এক ব্যক্তিকে সব ঘটনা বলে। ওই ব্যক্তি শিশুটিকে নিয়ে পুলিশকে ঘটনাটি জানায়। অভিযোগ পেয়ে প্রিয়াঙ্কা ও আশিষকে গ্রেপ্তার করে পুলিশ। এখন তাদের বিরুদ্ধে তদন্ত চলছে।

এবি 

×