ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

কাউন্সিলরের গোপনাঙ্গ কেটে দিলেন চিকিৎসক প্রেমিকা

প্রকাশিত: ১৭:৫৭, ২ জুলাই ২০২৪

কাউন্সিলরের গোপনাঙ্গ কেটে দিলেন চিকিৎসক প্রেমিকা

প্রতীকী ছবি।

প্রেমিক-প্রেমিকার ৫ বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু বিয়েতে রাজি হচ্ছিলেন না প্রেমিক। তবে অনেক অনুরোধের পর বিয়ে করতে রাজি হন প্রেমিক। কিন্তু বিয়ের দিন আর দেখা মেলেনি প্রেমিকের। ফলে ক্ষুব্ধ হয়ে প্রেমিককে বাসায় ডেকে কৌশলে তার গোপনাঙ্গ কেটে দিয়েছেন প্রেমিকা। ভারতের বিহারে সোমবার (১ জুলাই) এই ঘটনা ঘটে।

জানা যায়, অভিযুক্ত তরুণী পেশায় চিকিৎসক। আর তার প্রেমিক সরান জেলার মাধৌরা ব্লকের ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

তরুণীর দাবি, তাদের মধ্যে পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমিক কিছুতেই বিয়ে করতে রাজি হচ্ছিল না। অনেক চেষ্টার পর তাকে বিয়েতে রাজি করান প্রেমিকা। কথা ছিল, আদালতে গিয়ে কোর্ট ম্যারেজ করবেন তারা। কিন্তু নির্ধারিত দিনে তরুণী পৌঁছালেও সেখানে হাজির হননি প্রেমিক। এতে প্রচণ্ড রেগে যান চিকিৎসক প্রেমিকা। এরপর তিনি ফোনে ওই যুবককে তার বাসায় ডেকে আনেন। এরপর কৌশলে তার গোপনাঙ্গ কেটে দেন।

এদিকে, প্রেমিক কাউন্সিলরের চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে যুবককে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে চিকিৎসার জন্য পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (পিএমসিএইচ) ভর্তি করা হয়েছে।

সরান জেলার মাধৌরা থানার এসএইচও জানান, অভিযুক্ত তরুণীর বয়স ২৫ বছর। তিনি হাজিপুরের বাসিন্দা এবং পেশায় চিকিৎসক। মাধৌরায় অনুশীলন করছিলেন অবিবাহিত ওই তরুণী। ভুক্তভোগী যুবকও অবিবাহিত। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আরো তদন্ত চলছে।

 

এম হাসান

×