ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

ট্রেডমিল থেকে ছিটকে চার তলা থেকে নীচে পড়ে মৃত্যু মহিলার!

প্রকাশিত: ১৪:৩৫, ২৬ জুন ২০২৪

ট্রেডমিল থেকে ছিটকে চার তলা থেকে নীচে পড়ে মৃত্যু মহিলার!

মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন

খোলা জানালার পাশে ট্রেডমিলে ছুটছিলেন এক মহিলা। সেই সময়েই হোঁচট খান তিনি। পিছনের দিকে ছিটকে পড়ে খোলা জানালা থেকে নীচে আছড়ে পড়েন তিনি। মাথায় গুরুতর আঘাত পান। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সেই ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

নিউ ইয়র্ক পোস্ট-এর প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ইন্দোনেশিয়ার। সেখানে পশ্চিম কালিমান্তানের পন্টিয়ানাকে একটি বহুতলের চার তলায় বছর বাইশের এক মহিলা জিমে গিয়েছিলেন। যে ঘরে জিম করছিলেন, সেই ঘরে বড় বড় খোলা জানালা ছিল। সেই জানালার খুব কাছেই রাখা ছিল ট্রেডমিলগুলি। তার একটিতে ছুটছিলেন ওই মহিলা। সবে বন্ধ করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু আচমকাই তিনি দেহের ভারসাম্য হারিয়ে ফেলেন। ট্রেডমিল থেকে ছিটকে খোলা জানালা দিয়ে গলে নীচে পড়ে যান।

মহিলা জানালা ধরার চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। চার তলা থেকে রাস্তায় আছড়ে পড়েন। আশেপাশের মানুষ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু বাঁচানো যায়নি মহিলাকে। ঘটনাচক্রে, ওই বহুতলের তিন তলাতেও একটি জিম রয়েছে। সেখানে মহিলার প্রেমিকও জিম করছিলেন। তাঁর সঙ্গেও ওই জিমে এসেছিলেন মহিলা। 

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, জানলা থেকে ৬০ সেন্টিমিটার দূরে রাখা ছিল ট্রেডমিল। ফলে জানলার একেবারে কাছে থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের। যদিও জিম কর্তৃপক্ষের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছিল যে, জানলা যেন খুলে না রাখা হয়। তবে কেন জানলার ধারে ট্রেডমিলগুলি রাখা হয়েছিল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। জিম কর্তৃপক্ষকে জেরা করছে পুলিশ।

সূত্রঃ আনন্দবাজার

এবি 

×