ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

aiub
aiub

‘ভালোবাসার ঊর্ধ্বে কিছুই নয়’

সিএনএন অবলম্বনে

প্রকাশিত: ০০:৩৫, ১৭ জুলাই ২০২৪

‘ভালোবাসার ঊর্ধ্বে কিছুই নয়’

মেলানিয়া ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্পের প্রচার সভায় বন্দুকবাজের গুলিতে আহত হওয়ার পর অবশেষে মুখ খুললেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। নিজের এক্স হ্যান্ডলে খোলা চিঠিতে যুক্তরাষ্ট্রবাসীর উদ্দেশে তিনি লেখেন, রাজনৈতিক মতাদর্শের মেরামত করা প্রয়োজন। ভালোবাসার প্রতি আরও জোর দিতে হবে আমাদের। আমাদের মনে রাখা উচিত মতামতের ভিন্নতা, নীতি, রাজনৈতিক খেলা কোনো কিছুই ভালোবাসার ঊর্ধ্বে নয়।

এক্স হ্যান্ডলে মেলানিয়া ট্রাম্প লেখেন, ডোনাল্ড ট্রাম্প যখন গুলির আঘাতে পড়ে যেতে দেখছি তখন অনুভূতি হলো, আমার এবং ব্যারনের জীবনে বড়সড় পরিবর্তন আসতে চলেছে। বন্দুকবাজের গুলিতে ট্রাম্প আহত হলেও মারা গেছেন সভায় উপস্থিত এক ব্যক্তি। আরও একজন আহত হয়েছেন। তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মেলানিয়া লিখেছেন, যেসব পরিবার এ জঘন্য কর্মকা-ের জন্য ভুগছেন তাদের প্রতি আমার আন্তরিক সমবেদনা।
হামলাকারী বন্দুকবাজ টমাস ক্রুককে ‘অমানুষ’ বলেছেন মেলানিয়া ট্রাম্প। সব শেষে মেলানিয়া লেখেন, আমরা সকলেই এমন একটি পৃথিবী চাই, যেখানে সম্মান সব কিছুর আগে, পরিবার সবার প্রথমে থাকবে এবং ভালোবাসায় ভরা। পরিবর্তনের হাওয়া বইতে শুরু করছে। যারা এই খারাপ সময়ে আমাদের সমর্থন জানিয়েছেন, রাজনৈতিক মতভেদ পেরিয়ে যারা আমাদের পাশে দাঁড়িয়েছেন তাদের ধন্যবাদ। শনিবার পেনসিলভানিয়ার বাটলারের এক সভায় ট্রাম্পের ওপর হামলা হয়।-সিএনএন অবলম্বনে 

×