ঢাকা, বাংলাদেশ   সোমবার ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

মঞ্চ মাতালেন সুনিধি-শ্রেয়া! 

প্রকাশিত: ১৩:২৪, ২১ অক্টোবর ২০২৪

মঞ্চ মাতালেন সুনিধি-শ্রেয়া! 

বলিউডের দুই জনপ্রিয় গায়িকা

এবার মুক্তি পেল বলিউডের দুই জনপ্রিয় গায়িকার নতুন গান ছ্যায়লা।একই মঞ্চ সুনিধি-শ্রেয়া!সেলিম- সুলেমানের পরিচালনায় নতুন গানে দুর্দান্ত যুগলবন্দি শোনালেন শ্রেয়া ঘোষাল এবং সুনিধি চৌহান।তাঁদের নতুন গান ছ্যায়লা মুক্তি পেতেই মুগ্ধতা প্রকাশ করেছে নেটপাড়া। 'ছ্যায়লা'র সুরে মুগ্ধ পুরো নেটপাড়া।গানটি লিখেছেন শ্রদ্ধা পন্ডিত।শ্রেয়া ঘোষাল এবং সুনিধি চৌহানের যে মিউজিক ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সেখানে তাঁদের গান গাওয়ার পাশাপাশি নাচতেও দেখা গিয়েছে। কেবল কি তাই! তাঁদের দুজনকে রীতিমত র‌্যাপ করতেও দেখা গিয়েছে। বলাই বাহুল্য এটি একটি ড্যান্স নম্বর। সুনিধি চৌহান নতুন করে নতুন ভাবে অনুরাগীদের মন জিতে নিলেন। কী দিয়ে? না, কোনও শো বা কনসার্ট নয়।

একটা আস্ত গানে তাঁদের যুগলবন্দি শোনা গেল।৪ মিনিটের এই মিউজিক ভিডিয়োর পরিচালনা করেছেন সেলিম সুলেমান। তাঁদের কম্পোজ করা এই গানটির কথা লিখেছেন শ্রদ্ধা পন্ডিত।মিউজিক ভিডিয়োতে দুই গায়িকা সহ, দুই সঙ্গীত পরিচালককেও দেখা গিয়েছে এটা খালি কোলাবরেশন নয়। এটা তার থেকেও বেশি।

এটার জন্যই তো এতদিন অপেক্ষা করে ছিলাম। দারুণ লাগল।'প্রসঙ্গত মাত্র এক দিনে এই গানটি ২ লাখের বেশি ভিউজ পেয়েছে। শেয়ার হয়েছে বহুবার। ইউটিউবে তো এটি ট্রেন্ডিংয়েও রয়েছে।প্রসঙ্গত বর্তমানে শ্রেয়া ঘোষালকে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারক হিসেবে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে সহবিচারক হিসেবে আছেন বিশাল দাদলানি, প্রমুখ।


 

জাফরান

×