ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১

রাব্বীর প্রযোজনায় ৪০ গান

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০১:০৮, ১০ অক্টোবর ২০২৪

রাব্বীর প্রযোজনায় ৪০ গান

গোলাম  রাব্বী সোহাগ

দেশের নতুন একজন সংগীত পরিচালক গোলাম  রাব্বী সোহাগ  এবং সংগীত পরিচালক ও গিটারিস্ট টিটু চাকলাদার যৌথভাবে একটি বিশাল সংগীত প্রকল্পের ঘোষণা করেছেন। এই প্রকল্পে থাকছেন দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভাবান শিল্পীরা, যার মধ্যে রয়েছেন এলিটা করিম, পান্থ কানাই, তাসনিম অনিকা, আবন্তী সিথি, মাশা ইসলাম, মেজবা বাপ্পি, মুত্তাক হাসিব, পাবলো পিকাসো, আঁচল, কলকাতার অ্যাঙ্কিতা ভট্টাচার্য, রাহুল দত্ত, রূপক তেওয়ারি, কানাডার খালেদ আশরাফি ও সুচিতা নাহিদসহ আরও অনেক নামকরা শিল্পী।

এই প্রকল্পের অধীনে মোট ৩০ থেকে ৪০টি গান প্রকাশের পরিকল্পনা রয়েছে, যার প্রথম স্লটে ১২টি গানসহ সংগীত ভিডিও প্রকাশ করা হবে নিজেদের ইউটিউব চ্যানেলে ও পাশাপাশি স্পটিফাই, আইটিউন্স, এমাজন মিউজিকে। গোলাম  রাব্বী সোহাগ বলেছেন, ‘এই উদ্যোগের মাধ্যমে আমরা আমাদের সংগীতের নতুন স্বাদ তুলে ধরতে চাই। শিল্পীদের নিয়ে আমরা একটি নতুন সংগীত ভাষা তৈরি করতে চাই। টিটু চাকলাদার বলেন, আমাদের এক এক গান এক এক রকম, তবে বেশিরভাগ নতুনদের জন্য বানানো।

মানে যাদের আমরা জেন্ জি বলি, এই প্রকল্পের সংগীত ভিডিও পরিকল্পনা ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে এবং শীঘ্রই দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। বাংলাদেশের সংগীতপ্রেমীদের জন্য এটি একটি বিশেষ মুহূর্ত, কারণ দেশের ও বিদেশের শিল্পীরা একত্রিত হয়ে একটি অসাধারণ সংগীত অভিজ্ঞতা প্রদান করতে প্রস্তুত।

×