ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

গানে গানে কর্ণিয়া

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২২:২০, ২৩ জুলাই ২০২৪

গানে গানে কর্ণিয়া

জাকিয়া সুলতানা কর্ণিয়া

চলতি সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। গানে গানে দারুণ সময় পার করছিলেন তিনি। তবে দেশের বর্তমান পরিস্থিতির কারণে তার সেই রেশে কিছুটা ভাটা পড়েছে। তার আগ পর্যন্ত এ গ্ল্যামারকন্যা নতুন গান প্রকাশ ও স্টেজ শো নিয়েই ব্যস্ত ছিলেন। প্রায় প্রতিদিনই দেশের কোথাও তিনি শোতে অংশগ্রহণ করতেন বলে জানান। সমসাময়িক অন্যদের চেয়ে স্টেজে তিনি দর্শক-শ্রোতাদের একটু বেশিই মাতিয়ে রাখেন। তার শোতে দর্শকের বাঁধভাঙা উচ্ছ্বাস দেখলেই সেটি পরিষ্কার হয়ে যায়। সাম্প্রতিক সময়ে তার নতুন কয়েকটি গানও শ্রোতাদের মধ্যে সাড়া ফেলেছে।

তার মধ্যে অন্যতম ‘ঢাকার জ্যাম’। এটি তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন তিনি। কর্ণিয়া বরাবরই তার ইউটিউব চ্যানেলে ব্যয়বহুল মিউজিক ভিডিও প্রকাশ করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার চ্যানেলের জন্য যে গান করি, সেটি পুরো একটা প্ল্যান নিয়েই করা হয়। এর মধ্যে ‘ঢাকার জ্যাম’ গানেও সবাই সেটি দেখেছেন। এখন দর্শক-শ্রোতারা নতুন ও ভিন্নতা খোঁজেন। আমি চেষ্টা করছি, সেই নতুনত্ব নিয়ে আসার জন্য।

সত্যি বলতে, এই সময়ে অডিও যত ভালোই হোক ভিডিও ভালো না হলে হিট করানো সম্ভব হয় না বললেই চলে। তাই আমি ভিডিওতে ছাড় দিতে রাজি নই।’ ‘ঢাকার জ্যাম’ ছাড়াও প্রকাশ হয় তার ‘মন পাগল’ শিরোনামের আরও একটি গানের মিউজিক ভিডিও। এতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন রেহান রাসুল।  আরটিভি মিউজিক প্রকাশ করেছে এটি।

×