ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

পর্তুগালে কণ্ঠশিল্পী আসিফের কনসার্ট

প্রকাশিত: ১৮:৫১, ১৪ জুলাই ২০২৪

পর্তুগালে কণ্ঠশিল্পী আসিফের কনসার্ট

কণ্ঠশিল্পী আসিফ আকবর

পর্তুগালে যাচ্ছেন কণ্ঠ শিল্পী আসিফ আকবর। আগামী বুধবার (২৪ জুলাই) রাজধানীর লিসবোয়া আও ভিভো কনসার্ট হলে বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর ও তার শিল্পীগোষ্ঠীর অংশগ্রহণে কনসার্ট অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১২ জুলাই) লিসবনে কুমিল্লা উত্তর কমিউনিটি অব পর্তুগাল একটি সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শাহজাহান সিরাজ টিটু ও সিনিয়র সহ-সভাপতি মো. এনামুল হক।

শিল্পী আসিফ আকবর ‘ও প্রিয়া তুমি কোথায়’- এই গান দিয়েই বিশ্বের সকল বাংলাভাষাভাষীর মাঝে তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরপরের গল্প শুধুই সফলতার। ধারাবাহিকভাবে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন আসিফ। স্টেজ ও অডিওতে টানা এক দশক রাজত্ব করেছেন। এরপর ২০১০ থেকে ২০১৪ সাল। চার বছরের বিরতিতে যান আসিফ। 

সংগঠনের সভাপতি শাহজাহান সিরাজ টিটু বলেন, ‘নিরাপত্তার কারণে আমরা ইনডোর প্রোগ্রাম হাতে নিয়েছি। কনসার্ট হলটিতে শুধু মাত্র ১৫০০ জন দর্শক প্রবেশ করতে পারবেন। তিনটি ক্যাটাগরিতে টিকেট ভাগ করেছি ২০০ টিকেট ভিআইপি যার মূল্য ২৫ইউরো। যারা পরিবার নিয়ে আসতে চাই তাদের জন্য রয়েছে গোল্ডেন সার্কেল গ্রুপ যারা টিকিট মূল্য ১৫ ইউরো। সবার জন্য ৮০০ নরমাল ক্যাটাগরির টিকেট যার মূল্য ১০ ইউরো। টিকিট পাওয়া যাবে স্থানীয় সুপার মার্কেট চেইন কন্টিনেন্ট এবং ইলেকট্রনিক্স স্টোর অরতেন এর সকল শো-রুমে।’

অনুষ্ঠানটিতে স্পন্সরের সুযোগ রয়েছে, বর্তমানে আমাদের স্পন্সর নিয়ে আমাদের পাশে যারা আছেন লিসবনের বিশিষ্ট ব্যবসী ও জহির ক্যাশ এন্ড কারীর স্বত্বাধিকারী জহিরুল ইসলাম মাতৃভান্ডার মানিট্রান্সফারের স্বত্বাধিকারী কামাল হোসেন এবং মো. জুয়েল ইসলাম।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিতি ছিলেন- সংগঠনের সহ-সভাপতি দিদারুল, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসের, সাংগঠনিক সম্পাদক মো. খাইরুল কবির সরকার শিমুল, সহ-সমাজ কল্যাণ সম্পাদক প্রান্ত সাহা, সদস্য শরীফুল ইসলাম।

 

এম হাসান

×