ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আবার কি একসঙ্গে হবেন তাহসান-মিথিলা!

প্রকাশিত: ১৫:৪৬, ১২ জুন ২০২৪; আপডেট: ১৭:২৫, ১২ জুন ২০২৪

আবার কি একসঙ্গে হবেন তাহসান-মিথিলা!

রাফিয়াত রশিদ মিথিলা ও তাহসান খান

এক সময়ের জনপ্রিয় তারকা দম্পতি ছিলেন তাহসান এবং মিথিলা। কিন্তু তাদের বিচ্ছেদ ঘটে ২০১৭ সালে। বিচ্ছেদের পরেও তাদের মাঝে বজায় থাকে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।  

সম্প্রতি শোনা যাচ্ছে একসাথে আবার কাজ করছেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। একসঙ্গে বহু কাজ করেছেন এই জুটি। সম্প্রতি তারা ওয়েব সিরিজে কাজ করেছেন। এটির নাম ‘বাজি’, নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে ওয়য়্বব সিরিজটির। 

মঙ্গলবার (১১ জুন) রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। অতিথি মঞ্চে দেখা গেছে তাহসান ও মিথিলাকে।

এই দুই তারকাকে একমঞ্চে হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে। তাদের মাঝখানে বসে ছিলেন চরকির সিইও রেদওয়ান রনি। বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। 

এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে।  তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প।

এর আগে তাহসান বলেছিলেন, ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার আগ্রহ আছে। সেখানে টেলিভিশন নাটকের চেয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি থাকে। ভালো পরিচালক, অনেক বেশি প্রস্তুতি মাথায় রেখেই সিদ্ধান্ত নেওয়া উচিত হবে। 

তাহসান আরও বলেন, তার আগে কাজ করা উচিত মনে হয় না আমার কাছে। সময় নিয়েই ফিরতে চাই।’শেষ পর্যন্ত ‘বাজি’ দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে তার। 

এবার তাহসান বললেন, বাজির গল্প দারুণ। ওটিটিতে এমন একটি কাজের মাধ্যমেই যাত্রা হোক– এটাই চেয়েছিলাম। অবশেষে সেটা হচ্ছে। আশা করি কাজটি দর্শকদের আশাহত করবে না।

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

শিলা 

×