ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ফের একসঙ্গে মিথিলা-তাহসান

প্রকাশিত: ১৭:৩৪, ৪ জুন ২০২৪

ফের একসঙ্গে মিথিলা-তাহসান

তাহসান-মিথিলা

শোবিজ অঙ্গনে দুই জনপ্রিয় মুখ তাহসান-মিথিলা। তবে দুজনের বিচ্ছেদ বুক ভেঙে দিয়েছিল ভক্তদের। তাদের এক ছাদের নিচে চেয়ে সামাজিক মাধ্যমে ইভেন্টও খোলা হয়েছিল। আজও অনেকে আফসোস করেন অভিনেত্রী ও গায়কের বিচ্ছেদ নিয়ে। নতুন খবর হলো ফের এক হচ্ছেন তাহসান মিথিলা।

তবে বাস্তব জীবনে এক হচ্ছেন না তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। একটি ওয়েব সিরিজে এক সঙ্গে দেখা যাবে তাদের। ‘বাজি’ নামের সাত পর্বের এই সিরিজটি নির্মাণ করেছেন আরিফুর রহমান।সম্প্রতি চরকির ফেসবুক পেজে পোস্ট করা হয় একটি অন্যরকম ছবি। যেখানে দেখা যায়, একজন ক্রিকেটার হলুদ রঙের জার্সি পরে মাথায় হেলমেট ও হাতে ক্রিকেট ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছেন, কিন্তু তার চেহারা ঠিকমতো বোঝা যাচ্ছে না। ছবির ওপরে লেখা ‘কে আসছে চরকিতে?’ আর এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট নিয়ে চলতে থাকে নানা রকম গুঞ্জন।

অবশেষে সোমবার (৩ জুন) চরকি নিশ্চিত করে যে, পোস্টের সেই রহস্যময় ক্রিকেটার হচ্ছেন তাহসান খান। অভিনেতা হিসেবে তাকে বহুবার টেলিভিশনে দেখা গেলেও এই প্রথমবারের মতো তার অভিষেক ঘটছে ওটিটি প্ল্যাটফর্মে।

তাহসান-মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ অনেকে। চরকি জানিয়েছে, শিগগিরই প্রচারে আসছে সাসপেন্স ড্রামা ঘরানার এই অরিজিনাল সিরিজ।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজীকে বিয়ে করেন তিনি। মাঝে একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন। এবার বাঁধা পড়ছেন এক ফ্রেমে।

শহিদ

×