ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

’অক্ষম’ স্বামীকে ছেড়ে যাকে বিয়ে করলেন সানাই, বেরিয়ে আসলো তার পরিচয়

প্রকাশিত: ০০:৪৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪

’অক্ষম’ স্বামীকে ছেড়ে যাকে বিয়ে করলেন সানাই, বেরিয়ে আসলো তার পরিচয়

সানাই মাহবুব

সিনেমার নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে পা রেখেছিলেন ঢালিউডে। কিন্তু সেই পথচলা ছন্দ মিলিয়ে ধারাবাহিক করতে পারেননি। সমালোচনার শিকার হয়ে আজ শোবিজ থেকে দূরে সানাই মাহবুব। ২০২২ সালের ২৭ মার্চে তিনি বিয়ে করেছিলেন আবু সালেহ মুসা নামে এক ব্যাংকারকে। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। স্বামী শারীরিক ভাবে সক্ষম না এই অভিযোগ তোলে সানাই। ফলে এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়।

নতুন খবর হলো ফের বিয়ে করলেন এই সমালোচিত নায়িকা সানাই মাহবুব। রোববার (২২ সেপ্টেম্বর) পারিবারিকভাবে তার বিবাহ সম্পন্ন হয়েছে। পাত্রের নাম সোহেল এফ খান (৪৫)। পাত্র সুইডেন প্রবাসী এক ব্যবসায়ী। ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে তার বিয়ে হয়েছে। সংবাদমাধ্যমকে বিয়ের খবর নিশ্চিত করেছেন সানাই নিজেই।


এদিকে বিয়ের বিষয় নিশ্চিত করলেও প্রমাণ হিসেবে তাদের ছবি দেখাতে রাজি হননি মডেল সানাই। তবে এ ব্যাপারে শিগগিরই সোশ্যাল মিডিয়া ফেসবুক লাইভে এসে সবাইকে অবহিত করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, সোহেলের বাড়ি কুমিল্লা। গত এক বছর ধরে আমাদের চেনাজানা। তবে এটা ঠিক প্রেম না। পরিচয়ের পর আমাদের মধ্যে ভালো একটা বন্ধুত্ব তৈরি হয়। নিয়মিত যোগাযোগ এবং দেখা হতো। একটা পর্যায়ে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়াভাবে আমাদের বিয়ে হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিদেশে স্থায়ী হবেন কি না জানতে চাইলে সানাই বলেন, এই মুহূর্তে না। আমার ভাই নেই। ছোট একটা বোন আছে। পারিবারিক কিছু কাজ রয়েছে। আমার স্বামী আগামী ১২ অক্টোবর দেশের বাইরে চলে যাচ্ছেন। সেখানে আমিও ঘুরতে যাব। তবে বিদেশে একেবারে স্থায়ী হতে কিছুটা সময় লাগবে। সেটা ধরেন ১-২ বছর লাগতে পারে। তবে বিদেশে স্থায়ী হচ্ছি এটা নিশ্চিত।

এদিকে, সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন— এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।

তারপর বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। ওই খবর প্রকাশের তিন বছর পর আবু সালেহকে বিয়ে করেন এ অভিনেত্রী। আবু সালেহর সঙ্গে বিয়ে ভাঙার বছরখানেক পর ফের বিয়ের পিঁড়িতে বসলেন সানাই।

প্রসঙ্গত, সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন।

এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে তার পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মানাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪×৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাইয়ের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

এবি

×