ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

’অক্ষম’ স্বামীকে ছাড়ার পর এবার কোটি টাকা দেনমোহরে বিয়ে করলেন সানাই

প্রকাশিত: ০১:০৪, ২৪ সেপ্টেম্বর ২০২৪

’অক্ষম’ স্বামীকে ছাড়ার পর এবার কোটি টাকা দেনমোহরে বিয়ে করলেন সানাই

কোটি টাকা দেনমোহরে বিয়ে করলেন সানাই

নায়িকা হবার স্বপ্ন নিয়ে সানাই মাহবুব শোবিজে পা রাখেন। তবে শরীরের একটি অংশ অপারেশনের মাধ্যমে পরিবর্তন করে আলোড়ন তোলেন সানাই। এরপর নানা বিতর্কের জন্ম দিয়ে মিডিয়া ছাড়েন তিনি। পরিবারের পছন্দে বিয়ে করেন ব্যাংকার আবু সালেহ মুসাকে। কিন্তু বছর না পেরুতেই ভেঙে যায় বিয়ে। সানাইয়ের অভিযোগ ছিল তার স্বামী শারীরিক সুখ দিতে অক্ষম।

এবার জানা গেলো ফের বিয়ে করেছেন সানাই। রবিবার (২২ সেপ্টেম্বর) সোহেল এফ খান (৪৫) সুইডেন প্রবাসী ব্যবসায়ীর সঙ্গে ১ কোটি ১ লাখ ১ টাকা দেনমোহরে তার বিয়ে সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে সানাই মাহবুব বলেন, ‘আসলে আমি পারিবারিক জটিলতার কারণে বিয়ের বিষয়ে এখনই বিস্তারিত জানাতে পারছি না। আগামী বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে হতে পারে তখন বিস্তারিত জানাবো। বিয়েতে দেনমোহর ছিল ১ কোটি ১ লাখ ১ টাকা। তবে এক টাকাও উসুল করা হয়নি। পুরোটাই বাকি। দেখুন, দেনমোহরের টাকার বিষয়টি নিয়ে কোনো জোরাজোরিও করিনি আমি। পুরোটাই স্বামীর ইচ্ছাতেই হয়েছে। আমাদের পরিচয়ের এক বছর হয়েছে। দুজনের ভালো বোঝাপড়া ও বন্ধুত্ব তৈরি হলে বিয়ের সিদ্ধান্ত নিই। আগের স্বামীর বিষয়ে তো আপনারা আগেই জেনেছেন। আমরা আলাদা হয়ে গেছি অনেকদিন আগে।’


এদিকে সানাইয়ের স্বামী সোহেল এফ খান বলেন, আমরা তো একসঙ্গে একই বাসায় আছি। সানাই চাকরি করছে। তার মশারি টাঙানো থেকে সব কাজ করে দেই। নতুন করে বিয়ের বিষয় কেমনে কি বুঝতেছি না। আসলে মিডিয়া জগতের মানুষগুলোর ভাইরাল নেশা। এটাও হতে পারে তার কারও সঙ্গে সম্পর্ক থাকতে পারে। ও যেখানে চাকরি করে সেখানে তো বিভিন্ন কাস্টমারের সঙ্গে কথা বলে। আগে এসব খোঁজ রাখতাম এখন রাখি না।

এর আগে ২০২২ সালের ২৭ মে পারিবারিক আয়োজনে বিয়ে করেছিলেন সানাই। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার স্বামী মুসার বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়।

পৈতৃক নিবাস নীলফামারী হলেও সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে। তবে পড়াশোনার জন্য বেশ কিছুদিন রংপুরে ছিলেন তিনি। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। বিভিন্ন ফ্যাশন হাউসে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন। এছাড়া টেলিভিশন চ্যানেলে করেছেন উপস্থাপনাও।

প্রেমের তাজমহল খ্যাত পরিচালক গাজী মাহবুব ভালোবাসা ২৪×৭ নামে একটি সিনেমায় সানাইকে কাস্ট করেন। পরবর্তীতে সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি।

এবি

×