ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৯ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

হুমকিদাতার হাত থেকে বাঁচতে সালমানের ‘ব্ল্যাংক চেক’!

প্রকাশিত: ০০:০৬, ২৯ অক্টোবর ২০২৪

হুমকিদাতার হাত থেকে বাঁচতে সালমানের ‘ব্ল্যাংক চেক’!

ছবি: সংগৃহীত

সালমান খানের গলার কাটা হয়ে দাঁড়িয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। তার দেওয়া প্রাননাশের হুমকি তাড়া করে বেড়াচ্ছে অভিনেতাকে। নতুন খবর হলো এই পেরেশানি থেকে মুক্তি পেতে বিষ্ণোইদের অর্থ প্রস্তাব দিয়েছিলেন ভাইজান। এরকম দাবি লরেন্সের ভাইয়ের। 

 

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, লরেন্স বিষ্ণোইয়ের ভাইয়ের দাবি, সালমান তাঁদের মোটা অংকের অর্থ দেওয়ার প্রস্তাব দিয়েছেন। তারকা নাকি চাইছেন এর বিনিময়ে কৃষ্ণসার হরিণ নিয়ে সমস্যা বিষ্ণোইরা যেন মিটিয়ে নেয়। 

 

লরেন্সের ভাই আরও বলেন, ‘সালমানের বাবা সেলিম খান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে বিষ্ণোই গ্যাং এসব করছে অর্থের জন্য। আমি তাকে মনে করিয়ে দিতে চাই, তার ছেলে একটি খালি চেকবুক নিয়ে এসেছিলেন বিষ্ণোইদের কাছে। প্রস্তাব দিয়েছিলেন, ইচ্ছামতো অংক বসিয়ে যেন তারা নিয়ে বিষয়টি মিটিয়ে নেয়। আমাদের যদি অর্থের এতই লোভ থাকত তাহলে সেদিনই ইচ্ছামতো অর্থ আমরা নিয়ে নিতে পারতাম!’

 

এদিকে প্রাণনাশের হুমকি পাত্তা না দিয়ে ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিং করেছেন সালমান। শুটিং ফ্লোরে সালমানের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থাও করেছিলেন রোহিত শেঠি ও তার শুটিং টিম। ছিলেন অজয় দেবগণও।

মাহাতাব

×