ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

আবারো শুরু হচ্ছে ‘হা শো’

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৬, ২৮ অক্টোবর ২০২৪

আবারো শুরু হচ্ছে ‘হা শো’

মাসের্ল ‘হা শো’

বাংলাদেশের টিভি নাটকের অত্যন্ত প্রিয় মুখ অভিনেত্রী শবনম ফারিয়া। শবনম ফারিয়াকে কখনো নাটকে, কখনো বিজ্ঞাপনে আবার কখনো সিনেমাতেও অভিনয়ে দেখা গেছে।  তিনি যে মাধ্যমেই কাজ করেছেন প্রতিটি মাধ্যমেই প্রশংসা কুঁড়িয়েছেন। এবারই প্রথম শবনম ফারিয়াকে দর্শক বিচারকের ভূমিকায় দেখবেন এনটিভিতে শিগগিরই শুরু হতে যাওয়া মাসের্ল ‘হা শো’-এর সপ্তম সিজনে। এরইমধ্যে দেশের নানান অঞ্চলের বহু প্রতিযোগীদের মধ্য থেকে বাছাইকৃত বিভিন্ন পর্বের রেকর্ডিংয়ের কাজ শুরু হয়ে গেছে রাজধানীর তেজগাঁও অঞ্চলে এনটিভির স্টুডিওতে। 

যথারীতি বিচারক হিসেবে এবারও আছেন গুনী অভিনেতা তুষার খান ও চিত্রনায়ক আমিন খান। এবারও উপস্থাপক হিসেবে আছেন আবু হেনা রনি। শবনম ফারিয়া বলেন, সত্যিই আমার ভীষণ ভালোলাগছে। কারণ এর আগে আমি এই ‘হা শো’ টিভিতে দেখতাম। আর এখন আমি একজন বিচারক হিসেবে প্রতিযোগিদের পারফর্ম্যান্স উপভোগ করছি। বিচারক হিসেবে এটাই আমার প্রথম কাজ। সেদিক বিবেচনায় পুরো বিষয়টাই আমার কাছে ভীষণ উপভোগ্য হয়ে উঠছে। তুষার খান বলেন, চমৎকার একটা পরিবেশের মধ্যে আমরা সবাই কাজ করছি, কাজের ফাঁকে ফাঁকে আমরা আমরা সবাই মজা করছি। এবারের প্রতিযোগিদের নিয়ে আমি আরো বেশি আশাবাদী। 

আমিন খান বলেন, এই নিয়ে আমি চতুর্থবার ‘হা শো’র বিচারক হিসেবে কাজ করছি। সবচেয়ে ভালোলাগার বিষয় হলো এই শো বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো। স্ট্যা-ার্ড কমেডিকে জাতীয় পর্যায়ে নিয়ে আসাটা খুব কঠিন। আর কঠিন কাজটাই আমরা যারা করছি তাদের অনেক শ্রম দিতে হচ্ছে। আবু হেনা রনি বলেন, ভীষণ ভালোলাগার এটাই যে ২০১০ সালে এই শোতে আমি ফাইনালিস্টে পারফর্মার ছিলাম। আর এখন আমি উপস্থাপক। আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি এই হা শো-এর নেপথ্যে যারা কাজ করছেন। যতোটা প্রাণবন্তভাবে এই অনুষ্ঠান দর্শকের কাছে উপভোগ্য করে তোলা যায় সেই চেষ্টাই করছি। ‘হা ঝযড়’ি পরিচালনা করছেন কাজী মোহাম্মদ মোস্তফা ও জাহাঙ্গীর চৌধুরী। 
 

গৌতম/শহীদ

×