ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১

রোমান্সের নতুন রেশ:‘নোবডি ওয়ান্টস দিস’সিরিজে ফিরছে পুরোনো আমেজ

প্রকাশিত: ১৫:১৯, ২৮ অক্টোবর ২০২৪

রোমান্সের নতুন রেশ:‘নোবডি ওয়ান্টস দিস’সিরিজে ফিরছে পুরোনো আমেজ

‘নোবডি ওয়ান্টস দিস’–এর দৃশ্য। আইএমডিবি

ওটিটির জগতে থ্রিলারের আধিপত্য থাকলেও সম্প্রতি সবার নজর কেড়েছে রোমান্টিক–কমেডি সিরিজ ‘নোবডি ওয়ান্টস দিস’। ২৬ সেপ্টেম্বর মুক্তির পর এটি নেটফ্লিক্সের শীর্ষে উঠে এসেছে এবং এক মাস পরেও তৃতীয় স্থানে রয়েছে।

এই সিরিজের কেন্দ্রীয় চরিত্র নোয়া রকলভ ও জোয়ান, যাদের মধ্যে সম্পর্কের জটিলতা তুলে ধরা হয়েছে। নোয়া একজন লোক সুবিধার নয়, আর জোয়ান পেশায় ডেটিং পডকাস্টার, যিনি সব সময় তিরিক্ষি মেজাজে থাকেন। ক্রিস্টেন বেল ও অ্যাডাম ব্রডি ২০১১ সালের পর আবার একসঙ্গে কাজ করেছেন এই সিরিজে।

সিরিজটির নির্বাহী প্রযোজক জানিয়েছেন, এটি তাঁর ক্যারিয়ারের একটি গুরুত্বপূর্ণ কাজ, যা তাঁর জীবনের অভিজ্ঞতা থেকে প্রেরণা নিয়েছে। ক্রিস্টেন বেল উল্লেখ করেছেন, সিরিজটি পরিণত বয়সীদের প্রেমের গল্প, যা আজকের সময়ের প্রেক্ষাপটে নির্মিত।

অ্যাডাম ব্রডি বলেছেন, সিরিজটির জন্য তাদের মধ্যে বোঝাপড়া সাহায্য করেছে। তিনি উল্লেখ করেন, ক্রিস্টেনের স্টাইলিস্টের মাধ্যমে তাদের মধ্যে যোগাযোগ সব সময়ই থাকে।

এভাবে, ‘নোবডি ওয়ান্টস দিস’ সিরিজটি নতুন করে রোমান্টিক–কমেডির ধারা ফিরিয়ে আনার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে, যা দর্শকদের জন্য একটি আনন্দদায়ক অভিজ্ঞতা।

তাওফিক

×