ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

অর্জুনের জীবন নষ্ট করেন নি মালাইকা !

প্রকাশিত: ২২:৪২, ২৭ অক্টোবর ২০২৪; আপডেট: ২২:৪৭, ২৭ অক্টোবর ২০২৪

অর্জুনের জীবন নষ্ট করেন নি মালাইকা !

অর্জুন ও মালাইকা

নিজের ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলতে পিছপা হন না মালাইকা আরোরা। নানা কারণে তাকে ট্রোল করা হয়েছে। তার হাঁটা, আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে নানা কথা উঠেছে। কথা উঠেছে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও। যদিও মালাইকা হাসতে হাসতেই একবার দাবি করেছিলেন– তিনি কোনো স্কুলের বাচ্চার সঙ্গে প্রেম করেন না। এ নিয়ে এত কথা হওয়ার কিছু নেই।

এক টিনএজার ছেলের মা তিনি। নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ছিলেন লিভইনেও। ট্রোলাররা তাকে কটাক্ষ করতে ছাড়েনি কোনোদিনই। নেটিজেনরা দাবি করেছেন, মালাইকা অর্জুনের জীবন নষ্ট করছেন। নিজের প্রেম জীবন নিয়ে কথা বলতে গিয়ে মালাইকা বলেন, তিনি অর্জুনের জীবন নষ্ট করেননি। খবর টিভি৯বাংলার।

মালাইকা নিজের সিদ্ধান্তের পক্ষে যুক্তি দিয়ে বলেছিলেন, দুর্ভাগ্যবশত আমি কেবল এক বয়স্ক নই। আমার চেয়ে বয়সে অনেক ছোট একজন যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। এটা আমার সাহস তাই না? আপনাদের মনে হতে পারে, আমি ওর জীবন নষ্ট করছি। কিন্তু এমন তো নয় আমি এক স্কুল ছাত্রের সঙ্গে প্রেম করছি আর সে আমার কারণে স্কুল কামাই করছে। আমার কারণে তার লেখাপড়ার ক্ষতি হচ্ছে!’

মালাইকা আরও বলেন, অর্জুন প্রাপ্তবয়স্ক মানুষ। আমরা দুজনেই অ্যাডাল্ট। নিজেদের জীবনের সিদ্ধান্ত নিজেরাই নিতে পারি। যদি কোনো বয়সে বড় মানুষ একজন অল্পবয়সী মেয়েকে বিয়ে করেন, তখন তিনি খেলোয়াড়। কিন্তু উল্টো হলেই সবাই বলতে থাকেন যৌনতার জন্য ওই নারী এমন করছেন।

শিহাব উদ্দিন

×