ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

তবুও চুড়ান্ত ফলাফলের অপেক্ষায় রনি..

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪২, ২৭ অক্টোবর ২০২৪

তবুও চুড়ান্ত ফলাফলের অপেক্ষায় রনি..

ইসফাতারা কায়সার রনি, ২০২৩ সালের চ্যানেল আই সেরাকন্ঠ’র ফাইনালিস্টে উঠে আসা একজন প্রতিযোগি। এক বছরের বেশি সময় পার হবার পরও এখনো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হচ্ছেনা বিধায় এই ফাইনালিস্টে যারা আছেন তাদের মন ভীষণ খারাপ। কিন্তু তারপরও কেউ কেউ এই মন খারাপের মাঝেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। অপেক্ষায় নেই কেউ কেউ গ্র্যান্ড ফিনালের। কারণ এক বছরেরও বেশি সময় হলো, প্রতিযোগিরা অপেক্ষায় থেকে থেকে এখন অনেকটাই ক্লান্ত আবার কেউ কেউ মনে মনে খুউব কষ্টও পাচ্ছেন।

কিন্তু এখনো নিশ্চিত নয় ঠিক কবে নাগাদ ২০২৩’এর সেরাকন্ঠের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। তবে এরইমধ্যে চুড়ান্ত ফলাফলের অপেক্ষায় থেকেও রনি নিজের উদ্যোগেই একের পর এক গান প্রকাশ করার চেষ্টা করছেন। কয়েক মাস আগে রনির কন্ঠে প্রকাশ পেলো ‘দিলে মারলি ঝাটকা’ শিরোনামের একটি মৌলিক গান। গানটি দিয়ে বেশ সাড়া ফেলেছেন রনি।

এরইমধ্যে রনি’র আরো একটি গান ইউটিউবে প্রকাশ পেলো। এবার তিনি গাইলেন লালন গীতি। ‘মিলন হবে কতো দিনে’ গানটি কাভার করে তিনি ইউটিউবে প্রকাশ করেছেন। গানটির নতুন করে সঙ্গীতায়োজন করেছেন এম এ রহমান। গানটিতে রনির সহশিল্পী সালমা। এই গানটি প্রকাশের পরও বেশ ভালো সাড়া পাচ্ছেন রনি। রনি বলেন,‘ আমার খুউব ইচ্ছে ছিলো মিলন হবে কতো দিনে-গানটি করার। সালমা আন্টিকে একদিন আমার এই ইচ্ছের কথা বলার পর তিনিও বেশ আগ্রহ প্রকাশ করলেন, বললেন চলো একদিন গানটি করে ফেলি। গানে ভয়েজ দিয়ে দ্রত যতোটুকু ভালোভাবে করা যায় গানটির ভিডিও করে আমরা প্রকাশ করি। গানটি প্রকাশের পর বেশ ভালোই সাড়া পাচ্ছি। ধন্যবাদ সালমা আন্টি’সহ আরো যারা নেপথ্যে থেকে সহযোগিতা করেছেন। তবে একটা কথা সত্যি মনে শান্তি নাই। কারণ এখনো সেরাকন্ঠ ২০২৩-এর চুড়ান্ত ফলাফল পাইনি আমরা। কী হবো না হবো তা নিয়ে ভাবনা নেই, কিন্তু তারপরও আমরা শেষ মুহুর্তের জন্য সবাই অপেক্ষা করছি। আমি না হয় টুকটাক গান করছি, কিন্তু অনেকেই গ্র্যাÐ ফিনালের জন্য অপেক্ষা করছেন। তাই আয়োজকদের প্রতি বিশেষভাবে অনুরোধ আপনারা যতো দ্রæত সম্ভব আমাদের ফলাফলটা ঘোষনা দেবার ব্যবস্থা করুন। আমরা এই আশায় পথ চেয়ে বসে আছি।

গৌতম//রাজু

×