ঢাকা, বাংলাদেশ   রোববার ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

অপরাধীরা সাবধান! আসছে সিআইডি...

প্রকাশিত: ১০:০৮, ২৭ অক্টোবর ২০২৪

অপরাধীরা সাবধান! আসছে সিআইডি...

(CID Season 2)

বছর ছয়েক বাদে এবার অনুরাগীদের জন্য সুখবর টেলিপর্দায় আবারও ফিরছে সিআইডি , ফিরছে শৈশব ,নস্টালজিয়া উসকে ৬ বছর পর টেলিপর্দায় আবারও ফিরছে সিআইডি, সিআইডি  দেখে নাই , এমন মানুষ খুজে পাওয়া দায় ,  সেই ১৯৯৮ সাল থেকে ছোটপর্দায় পথচলা শুরু। দীর্ঘ দু’দশক ধরে নির্ধারিত সময়ে টেলিদর্শকদের  থ্রিলার, গোয়েন্দাগিরি, অ্যাকশন দেখিয়ে নিষ্পলকভাবে বসিয়ে রাখা চারটিখানি কথা নয়। সি আ ডি একটি আবেগের নাম ।
নতুন মোড়কে টেলিভিশনের পর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে CID-র (CID Season 2)। ২৬ অক্টোবর পয়লা টিজার প্রকাশ্যে আনার আগের দিন ২৫ তারিখ, শুক্রবার মারকাটারি ছোট্ট ঝলক উন্মোচন করলেন শোয়ের নির্মাতারা। যেখানে দয়া শেট্টি, শিবাজি শতমের পাশাপাশি আদিত্য শ্রীবাস্তবকেও দেখা গেল অ্যাকশন মোডে। যা দেখে আপাতত দর্শক, অনুরাগীদের দুধের স্বাদ গোলে মিটলেও উত্তেজনায় ফুটছেন তাঁরা। 
 প্রোমোর শেষে শোনা যায় গুলির শব্দ। আর তাতেই বেশ বোঝা যায় ভরপুর অ্যাকশন নিয়ে ফিরছে সিআইডি। সবশেষে লেখা হয়, ক্যালেন্ডারে তারিখটি চিহ্নত করে রাখুন, ২৬ অক্টোবর বোমা বিস্ফোরণ হতে চলেছে সিআইডি-র নতুন প্রোমোয়। এই টিজার দেখেই বেশ উত্তেজিত হয়ে পড়েছেন জনপ্রিয় এই টেলি শোয়ের অনুরাগীরা।

টিভির পর্দায় CID-র প্রত্যাবর্তন। এই টেলি শোয়ের নামটা শুনলেই নস্ট্যালজিয়ায় ভাসেন দর্শকরা।  শোনা যায় প্রযোজক এবং চ্যানেলের মধ্যে বিবাদের কারণে সিআইডি সম্প্রচার বন্ধ হয়ে গিয়েছিল তবে ২০১৮ সালের ২৭ অক্টোবর টিভির পর্দায় শেষবার দেখা গিয়েছিল CID। বছর ছয়েক বাদে এবার অনুরাগীদের জন্য সুখবর!

জাফরান

×